শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে জ্বর সর্দি শ্বাস কষ্টে আক্রান্ত ৪, মৃত্যু ২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৪:৪৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জ্বর সর্দি ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়েছেন চার জন। তন্মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে। ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনা কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের চরজিতর গ্রামের ১জন, পৌর সদরের দত্তপাড়া গ্রামের ২জন শ্বাস কষ্ট জ্বর সর্দিতে আক্রান্ত হন। উপজেলা স্বাস্থ্য বিভাগ আক্রান্তদের নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস শনাক্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নমুনা সংগৃহিতদের মধ্যে ১জন মারা যান।
অপরদিকে উপজেলার বড়হিত ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের ১জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। নিহতের বড়ভাই জানান, তার ছোট ভাই তিন দিন ধরে শ্বাস কষ্ট ও হার্ডে আক্রান্ত হলে রোববার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যায়। তিনি আরও জানান, তার ভাইয়ের মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য ডাক্তাররা নমুনা সংগ্রহ করে নিয়েছেন। রির্পোট পাওয়ার পর লাশ দেওয়া হবে। বর্তমানে লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হিম গড়ে রয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নূরুল হুদা খান জানান, মৃত ব্যক্তিদের বাড়ির সকলকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। গত তিনদিনে উপজেলার বিভিন্ন এলাকার মোট ৯জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ৪ জনের শরীরে করোনার সংক্রমণ নেই রিপোর্ট পাওয়া গেছে। ময়মনসিংহ মেডিকেল কলেজে মারা যাওয়া ১ জনের বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তির নমুনা রির্পোট এলে বিস্তারিত বলা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন