শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরদীতে বোমা আতংক, সাড়ে ১১ ঘন্টা পর অবসান

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৭:২৮ পিএম

একদিকে করোনা আতংক অন্যদিকে বোমা আতংক এই দুয়ে নাভিশ্বাস সৃষ্টি হয়েছিল ঈশ্বরদীর দুটি কৃষক পরিবার, এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের মধ্যে। অবশেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বোমা নিষ্ক্রিয় ইউনিটের একটি টিম এসে বোমা আতংকের অবসান ঘটান দীর্ঘ প্রায় ১১ ঘন্টা পর। সবাই নিশ্চিন্ত হন বোমা আতংক থেকে।
শ্বাস রুদ্ধকর এই ঘটনাটি ঘটেছে আজ ভোর সাড়ে ৫ টায় ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়ারবাঘইল হাজি পাড়ায় কৃষক আবদুল গাফফার প্রাং ও শফিকুল ইসলামের বাড়িতে। কেবা কারা ইলেকট্রিক তার সংযোগ করে বোমা সাদৃশ্য বস্তু দুটি রাতের আঁধারে তাদের বাড়ীর সামনে রেখে যায়। ফজরের নামাজের জন্য বাইরে বের হলে তারা বোমা সাদৃশ্য বস্তু দুটি দেখতে পেয়ে চরম আতংকগ্রস্হ হয়ে পড়ে। সকালে পুলিশে খবর দিলে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বিপিএম পিপিএম সহ একদল পুলিশ ঘটনাস্হলে গিয়ে বস্তু দুটি পর্যবেক্ষণ শেষে নিরাপত্তা বেষ্টনী সৃষ্টি করে। সংবাদপেয়ে পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ( পুলিশ সুপার পদন্নোতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস ঘটনাস্হল পরিদর্শন করেন। পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বোমা নিষ্ক্রিয় ইউনিটের একটি টিম এসে বিকেল ৫ টায় পরীক্ষা নীরিক্ষা শেষে জানান যে এগুলো বোমা সাদৃশ্য কিন্তু বোমা নয়। একথা শোনার পর আতংকের অবসান হয়। সবার মনে স্বস্তি ফিরে আসে। এ টিমে নেতৃত্ব দেন ইন্সপেক্টর শফিকুল ইসলাম। বোমার সংবাদ জানার পর
র্্যাব, ডিবি পুলিশ ও ফায়ার সার্ভিসের টিমও উপস্থিত হয়। বোমার বিষয়ে জানতে চাওয়া হলে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, বোমার বিষয়টি জন নিরাপত্তার সার্থে আমরা যথাযথ গুরুত্ব দিয়ে শেষ অবধি কাজ করেছি। এটা একটা ফানি বিষয় ছাড়া কিছু নয় তবে কারা কেন করেছে তা অনুসন্ধানের ব্যাবস্হা করা হবে। এ ব্যাপারে শফিকুল ও গাফফার প্রাং কাছে জানতে চাওয়া হলে তারা বলেন, কয়দিন আগে একটি বেনামী চিঠিতে হত্যার হুমকি দেয়ার পর বোমার এই ঘটনা আতংকগ্রস্হ করে তোলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন