ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:৪৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে জাহিদ হোসেন স্বপন সিকদার (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ মরদেহ উদ্ধার করে আজ বুধবার ৮ এপ্রিল সকাল ১০টায ময়না তদন্তের জন্য ঝালকাঠি প্রেরণ করেছে। এ ব্যাপারে রাজাপুর থানার অপমৃত্যু মামলা নং ৩ তারিখ- ৪/৮/২০২০। নিহত স্বপন একই গ্রামের মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম ওরফে চান মিয়া সিকদারের ছেলে।

পুলিশ ও স্হানীয় সূত্রে প্রকাশ, স্বপন এর উপজেলার পুটিয়াখালী বাজারে একটি মোবাইলের দোকান রয়েছে। আদাখোলা গ্রামে বাবার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নিজের বাড়িতে একা বসবাস করত স্বপন। পারিবারিক স্বপনের বিবাহের এক বছরের মধ্যই বিবাহ বিচ্ছেদ ঘটে। সে প্রতিদিন বাবার বাড়িতে খাওয়া-দাওয়া করত এবং নিজের বাড়িতে গিয়ে ঘুমাত। গতকাল মঙ্গলবার ৭ এপ্রিল রাতে ভাত খেতে বাবার বাড়িতে না আসায় বোন আসমা আক্তার ও ছোট ভাই সজিব সিকদার রাত ১০টার দিকে স্বপনের বাড়িতে যায়। অনেক ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ধাক্কা দিলে দরজা খুলে যায়। এ সময় স্বপনকে একটি জিন্সের প্যান্ট দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় আসমা ও সজিব। পরে থানায় খবর দিলেগভীর রাত ৩টার দিকে স্বপনের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত স্বপনের মামা মোঃ আমিনুল ইসলাম জানায়, স্বপনের সাথে কারো কোনো বিরোধ ছিল কিনা জানা নেই, তবে তা খোঁজ নিয়ে দেখতেছি। মামার ধারনা স্বপনকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরে মৃত্যুর রহস্য জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন