ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ শপিং মল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৬:৩১ পিএম

মহামারি করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে চার দফায় ২৬ মার্চ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এ সময় সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। সরকারি ছুটির সঙ্গে সমন্বয় করে দে‌শের সব শপিং মল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মহানগর দোকান মালিক সমিতি।

শুক্রবার (১০ এপ্রিল) ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আরিফুর রহমান পিুু স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কথা জানানো হয়।

সমিতির সভাপতি তৌফিক এহসান বলেন, ঢাকা মহানগর দোকান মালিক সমিতির পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী ১৪ এপ্রিল পর্যন্ত ঢাকা মহানগরের সকল বাণিজ্য বিতান ও শপিং মল বন্ধ রাখার যে সিদ্ধান্ত হয়েছিল, তার সময়সীমা ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে।

সরকার সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে দেয়ায় নির্দেশনা অনুযায়ী মালিকদের দোকান বন্ধ রাখার আহŸান জানানো হয়েছে।

করোনা মহামারির এ সংকটময় পরিস্থিতিতে সবাইকে ধৈর্য্য ধারণে আহŸান জানিয়ে তৌফিক এহসান সকল দোকান মালিক, ব্যবসায়ী ও মার্কেট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

বন্ধকালীন সময়ে দুর্ঘটনা এড়াতে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুৎ লাইন, ওয়াসা ও ইলেকট্রিক্যাল যন্ত্রাংশ বন্ধ রাখা এবং ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেন ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সভাপতি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন