মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অসহায়দের কাছে ত্রাণ পৌঁছাতে ডিএনসিসি’র হটলাইন চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাসের কারণে সৃষ্ট বর্তমান পরিস্থিতিতে অসহায়, কর্মহীন, সাময়িক বেকার ও দুঃস্থ মানুষের কাছে জরুরী ত্রাণসামগ্রী পৌঁছে দেয়ার লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পর এবার হটলাইন চালু করলো ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। গত বৃহস্পতিবার থেকে দুটি হটলাইন চালু করেছে সংস্থাটি। ডিএনসিসি’র জনসংযোগ বিভাগ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাসের কারণে সৃষ্ট বর্তমান পরিস্থিতিতে অসহায়, কর্মহীন, সাময়িক বেকার ও দুস্থ মানুষের কাছে জরুরি ত্রাণ পৌঁছে দেওয়ার জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) গত বৃহস্পতিবার হতে দুইটি হটলাইন ফোন নম্বর চালু করেছে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ডিএনসিসি এলাকায় বসবাসরত অসহায় ও দুস্থ যে কোনও ব্যক্তি এই হটলাইনে ফোন করে ত্রাণসামগ্রী চাইতে পারবেন। হটলাইন দুইটি সার্বক্ষণিক খোলা আছে। হটলাইনে যোগাযোগকারী প্রকৃত দুস্থ ও অসহায় মানুষের মাঝে যাচাই সাপেক্ষে দ্রুত ডিএনসিসির পক্ষ থেকে ত্রাণসামগ্রী নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দেওয়া হবে। ডিএনসিসির হটলাইন ফোন নম্বর দুটি হচ্ছে : ০৯৬০২২২২৩৩৩ ও ০৯৬০২২২২৩৩৪।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Asif ১১ এপ্রিল, ২০২০, ৩:০৪ এএম says : 0
মাশাআল্লাহ,,,জাযাকাল্লাহ,,, অনুরোধ থাকবে প্রত্যেক জেলা/থানা/ইউনিয়ন ও ওয়ার্ডে যারা চাইতে পারে না মধ্যবিত্ত/সম্ভ্রান্ত তাদের বিষয় টা খেয়াল রাখবেন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন