শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতির জনকের খুনি মাজেদের লাশ বঙ্গোপসাগরে ভাসিয়ে দেয়ার দাবী এমপি শাওনের

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৯:১২ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টন(বরখাস্ত)আব্দুল মাজেদের লাশ বঙ্গোপসাগরে ভাসিয়ে দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন এমপি শাওনের।এবং তার লাশ ভোলায় ঢুকতে দেওয়া হবেনা বলে ঘোষণা দিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। শনিবার বিকাল ৪ টায় লালমোহন উপজেলা অাওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যামে এ দাবী করেন তিনি। এ সময় তিনি বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল রাস্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের প্রতি অনুরোধ জানিয়ে বলেন
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি, কুখ্যাত নরপিশাচ, ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী ক্যাপ্টেন মাজেদকে গ্রেফতারের পর দেশবাসী উল্লাশে মেতে উঠার কথা ছিল। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা ভাইরাসের কারণে উল্লাস প্রকাশ করতে পারিনি। মহামান্য রাষ্ট্রপতি মহোদয় কর্তৃক এই খুনির সাধারণ ক্ষমা ঘোষণা খারিজের মধ্য দিয়ে তার ফাঁসির রায় কার্যকরে আর কোন বাধা নেই। তার ফাঁসি কার্যকরের মাধ্যমে দেশ ও জাতি কলঙ্ক মুক্ত হবে। এমপি শাওন বলেন এই খুনি মাজেদ দেশ, জাতি ও ভোলার কলংকিত সন্তান। লালমোহন তজুমুদ্দিন এর ৫ লক্ষ মানুষের পক্ষে দাবী এই খুনি মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর তার মৃতদেহ যেন ভোলায় পাঠানো না হয়।তার লাশ বঙ্গোপসাগরে ভাসিয়ে দেয়া হয়। যেহেতু এই খুনির গ্রামের বাড়ি ভোলায় সেহেতু তার মরদেহ ভোলায় পাঠানো হলে তা প্রতিহত করবে জনগন। ভোলার মাটিতে ঘৃণ্য নরপশু মাজেদকে দাফন করতে দিবে না ভোলার মানুষ।উল্লেখ ১৫ আগস্টের পর এই খুনি মাজেদ ভোলায় নারকীয় হত্যাকান্ড চালায়।ভোলা ১ অাসনের সংসদ সদস্য অাালহাজ্ব তোফায়েল অাহমেদের তৎকালিন এপিএস মিন্টুকে এই খুনি অত্যাচার নির্যাতন করে হত্যা করে। তার পরিবার আজও জানেনা তাদের স্বজনদের ভাগ্যে কি ঘটেছিল।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন অাহমেদ,উপজেলা অাওয়ামীলীগ সাধারন সম্পাদক ফকরুল অালম হাওলাদার, পৌর অাওয়ামীলীগ সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা অাওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ শাহিন, এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন