বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে বহিরাগত ঠেকাতে ইউএনওর রাত জেগে পাহারা

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ২:১৮ পিএম | আপডেট : ২:১৮ পিএম, ১৩ এপ্রিল, ২০২০

করোনা প্ররতিরোধে ঢাকা, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ থেকে নেছারাবাদে ফেরা লোকজনকে নিয়ন্ত্রনের লক্ষে ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু রাত জেগে পাহারা দিচ্ছেন।

গতক’দিন ধরে ঢাকা, নারায়নগঞ্জ ও মুন্সিগঞ্জ থেকে মালবাহী ট্রলারে বা বিকল্প যানবাহনে চড়ে দলে দলে লোকজন আসছেন নেছারাবাদে। এমন সংবাদে নড়েচড়ে বসেন ইউএনও আব্দুল্লাহ আল মামুন বাবু। বহিরাগত ঠেকাতে রাত দিন এককরে তার কঠিন পাহারায় ধরা পড়ছেন অনেকে। তাদেরকে ধরে বিভিন্ন স্থানে কাউকে হোম কোয়ারেন্টাইন আবার কাউকে পাঠাচ্ছেন প্রতিষ্ঠানিক কোয়ারেন্টানে। তারপরও বার বার নিষেধ করা সত্বেও এইসব মানুষের আগমন ঠেকানো যাচ্ছে না। এজন্য তিনি ইতোমধ্য উপজেলার পাড়া মহল্লায় বহিরাগত ঠেকাতে গড়ে তুলেছেন সেচ্ছাসেবক বাহিনী। একই সাথে বহিরাগত বহনকারি যানবাহন বন্ধ করতে বাজেয়াপ্ত করার ঘোষনা দিয়েছেন ওইসকল যান।

ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, মানুষ এত জঘন্য হতে পারে তা ভাবা যায় না। যে যেখানে আছেন তারা সেখানে অবস্থান করলে তিনি নিজে নিরাপদ থাকতে পারেন। তার পরিবারও নিরাপদ থাকেন। তাদের আসার কারনে নিজেও ঝুকির মধ্যে পড়েন আবার পরিবারকেও ঝুকিতে ফেলেন। সুতরাং গুটি কয়েক মানুষের হীন কর্মকান্ডের জন্য গোটা উপজেলা মানুষও একপ্রকার পড়ছেন নিরাপত্তাহীনতায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mostofa ১৩ এপ্রিল, ২০২০, ৯:২২ পিএম says : 0
Thanks
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন