মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা’য় কর্মহীন দুঃস্থদের মাঝে ড.শামসুল হকের প্রদত্ত ত্রান সামগ্রী গাবতলী দূর্গাহাটা ইউনিয়নে বিতরন

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১১:৫২ এএম

করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় গতকাল রবিবার বগুড়ার গাবতলী দূর্গাহাটা বাজারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ ও পরিচালক (আই.বি.এ) এবং নর্দান ইউনিভাসিটি সাবেক ভিসি ও রোটারী ক্লাব অফ গ্রেটার ঢাকা সাবেক প্রেসিডেন্ট প্রফেসর ড. শামসুল হকের পক্ষে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
দূর্গাহাটা বাজারে ড. শামসুল হকের পক্ষে সমাজসেবক নজরুল ইসলাম নান্নু কর্মহীনদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, ইউপি সদস্য সোহেল রানা’সহ গ্রাম পুলিশ।
ত্রান সামগ্রী মধ্যে ছিল (৫কেজী চাল, ৩কেজী আলু, ১কেজী মসুর ডাল, দেড় কেজী চিড়া, ১কেজী চিনি, ১কেজী সোলা বুট, ১কেজী লবন, ১লিটার সোয়াবিন তেল ও ১টি সাবান)। ড. শামসুল হক জানান, এই ক্লান্তিলগ্নে আত্ম মানবতা সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। আসুন আমরা সবাই মিলে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই।
অপরদিকে, গতকাল রবিবার বগুড়ার গাবতলী দূর্গাহাটা হাতিবান্ধা কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড উদ্যোগে পশ্চিম হাতিবান্ধা গ্রামে ২শতাধিক কর্মহীন দুঃস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন সমিতির পরিচালক সাজ্জাদ হোসেন অসীম।এ সময় উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি চাম্পা বেগম, সাধারন সম্পাদক সামিউল ইসলাম, সদস্য হারুন অর রশিদ, শাখিল আহম্মেদ ও রাসেল সাকিদার প্রমুখ। সাজ্জাদ হোসেন অসীম, করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহ তায়ালা নিকট ক্ষমা ও প্রার্থনা করা এবং সকল’কে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহবান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন