ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভূরুঙ্গামারীতে ত্রাণের দাবিতে রাস্তা অবরোধ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ত্রাণের দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয় কর্মহীন ও শ্রমজীবী মানুষ। গতকাল রোববার সকালে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের সহস্রাধিক স্থানীয় নারী-পুরুষ কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে গাছ ফেলে অবরোধ করে।
করোনার প্রভাবে শ্রমজীবী মানুষজন কর্মহীন হয়ে পড়ায় পরিবার পরিজন নিয়ে তাদের জীবনযাপন অত্যন্ত কষ্টকর হয়ে পড়েছে। দীর্ঘদিন যাবত কাজ কর্ম না থাকায় তাদের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। ঘরে খাবার না থাকায় ত্রাণের দাবিতে তারা জয়মনিরহাট বাসস্ট্যান্ডে সমবেত হয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। পরে মিছিলটি উপজেলা সদরের দিকে অগ্রসর হলে পুলিশ তাতে বাধা দেয়। বাধার মুখে তারা সেখানেই বসে বিক্ষোভ প্রদর্শন অব্যাহত রাখে। জয়মনিরহাট ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাফিজুর রহমান জানান, সরকার ও স্থানীয় প্রশাসনের সুনাম খুন্ন করতে একটি চক্রের ইন্ধনে এ বিক্ষোভ হয়েছে, কর্তৃপক্ষ বিষয়টির ব্যাপারে খোঁজ রাখছেন।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলাম, সহকারীর কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম, ভুরুঙ্গামারী সার্কেল এএসপি শওকত আলী, ওসি মুহা. আতিয়ার রহমান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহজাহান সিরাজ ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার আশ্বাসের প্রেক্ষিতে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন