শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্রীনগরে পরকীয়াশক্ত স্ত্রীর প্রতারনায় সর্বশান্ত সৌদি প্রবাসি

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১:১৮ পিএম

মুন্সীগঞ্জ শ্রীনগরে সৌদি প্রবাসির স্ত্রীর বিরুদ্ধে উপার্জনের সমস্ত অর্থ-সম্পদ আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে।

এলাকা বাসির সূত্রে যানা যায়, বাঘড়া উইনিয়ন বৈচার পাড়া গ্রাম মৃত ইসহাক মোল্লার ছেলে খোরশেদ আলম(৪৫)। ভাগ্যকুল উইনিয়ন উত্তর কামার গ্রামের চুন্নু শেখের মেয়ে রোকসানা(রোক্সি) (৩৫) সাথে ১৭ বছর পূর্বে তাদের বিবাহ হয় । তাদের দাম্পত্য জিবনে সামির নামে ১৪ বছর বয়েসি একটি পুত্র সন্তান রয়েছে।খোরশেদ আলম জানান আমার স্ত্রী কখনোই আমার বাড়ি আসতো না। তার বাবার বাড়িই থাকতো। আমি এবার দেশে ফিরে তাকে আনতে গেলে সে আসতে অস্বীকার করে এবং আমাকে গালাগালি করে তার বাবার বাড়ি থেকে আমাকে বের করে দেয়। তখন আমি আমার দেয়া অর্থ সম্পদ ফিরত চাইলে তা দিতে অস্বীকার করে। কী অর্থ সম্পদ দিয়েছেন জানতে চাইলে খোরশেদ আলম জানান, ১৩ বছর ধরে আমি সৌদি আরবের থাকি। মাঝে মাঝে দেশে আসি। সব সময় আমার স্ত্রীর সব চাহিদা পুরন করেছি। আমার স্ত্রীকে ৩০ ভরি স্বর্ণালঙ্কার ও বিভিন্ন সময় দামি মোবাইল ফোন আমার থেকে নিয়েছে। শশুর বাড়ির পাশে স্ত্রীর নামে সাড়ে ৬ শতাংশ একটি জমি ক্রয় করে দিয়েছি। তার নামে ৩ লাক্ষ টাকার একটা ডিপোজিট করা হয়। তার ভাতিজার কাছ থেকে ঢাকার একটি জমি ক্রয় করার কথা বলে ৯ লক্ষ টাকা নিয়ে আমাকে এখনো যায়গাটি দলিল করে দেয়নি । যখন যত টাকা চেয়েছে দিয়েছি কিন্তু পরবর্তিতে জানতে পারি আমার স্ত্রী পরকীয়াশক্ত।
এ ব্যাপারে তার কাছে যানতে চাইলে সে প্রথমে অস্বিকার করে। আমি প্রমান উপস্থাপন করলে সে রেগে গিয়ে আমার কাছে ডিভোর্স চায়।
স্ত্রীর এমন আচরনে আমি গ্রামের শালিসি ডাকলে সে আমাকে নারী নির্যাতন মামলার ভয় দেখায় এবং আত্মহত্যা করে আমাকে ফাসিয়ে দিবে বলে হুমকি দেয়।
এখন আমি পুরো পুরি ভাবে নিস্য হয়ে গেছি।

সন্তান সামির জানায়, আমার মায়ের মোবাইলে আমি আপত্তিকর ম্যাসেজ দেখতাম। আমি তখন না বুঝে ডিলেট করে দিতাম। এব্যাপারে স্থানিয় ইউপি সদস্য সামাদ মেম্বারের কাছে জানতে চায়লে তিনি ঘটনাটি সত্যবলে স্বীকার করেন।
রোকসানা(রোক্সি) কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন খোরসেদ আলমের কোনো অর্থ সম্পদ আমার কাছে নেই। সে আমাকে ঠিক মত ভরণ পুষন দিতোনা তাই আমি ডিভোর্স চাই। তার সন্তানের বক্তব্যের কথা জানালে তিনি বলেন সামির আমার গলার কাঁটা হয়ে দাড়িয়েছে।খোরশেদ আলম এ ব্যাপারে শ্রীনগর থানায় একটি সাধারন ডাইরি(জিডি)করেছেন যার নং-৫২।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
জোহেব শাহরিয়ার ২০ এপ্রিল, ২০২০, ২:২০ পিএম says : 0
বর্তমান সময়ে যে যুগ এসেছে, এই যুগে ভালোবাসা, Loyalty এই শব্দগুলো কেবল কল্পনামাত্র। এই সময়ের অধিকাংশ নারীদেরই এক পুরুষে মন ভরে না। এদের যৌন তাড়না এতোটাই বেশি। এদেরকে উচিৎ পতিতালয়ে পাঠিয়ে দেয়া, যাতে তারা প্রতিদিন হাজার পুরুষের সঙ্গ পায়। তাই বর্তমান সময়ে বিয়ে না করাটাই উচিৎ। অন্তত প্রতারিত তো হতে হবে না। প্রতারিত হওয়া প্রবাসী ভাইটির প্রতি রইলো সমবেদনা। আল্লাহ এইসব ছদ্মবেশী পতিতাদের দুনিয়া ও আখিরাতে তাদের কৃতকর্মের ফল ভোগ করাক। আমিন।
Total Reply(0)
sirajul islam ২০ এপ্রিল, ২০২০, ৩:০৭ পিএম says : 0
Jara strir name shampotti croy kore, tader moto bokachoda r ai duniyay nai. bhalo bashbi bhalo kotha, tai bole........... atokisu. ahammok,boldar po bolda,padar po pada.akhon boisha boisha kando! Amio probashi. ami amar bou k onek bhalo bashi, kintu ami ata jani j ghorer bou k beshi taka dite nai, beshi taka pale tara noshto hoye jay.
Total Reply(0)
এইচ,এম,করিম ২০ এপ্রিল, ২০২০, ৩:৫৭ পিএম says : 0
কে বলেছিলো নিজের নামে একাউন্ট না করে আদরের বউ এর নামে ডিপোজিট করতে? টানা কয়েক বছর বাড়িতে না আসলে বউ পরকীয়ায় আশক্ত হয়ে পড়ে সময় থাকতে আইনি ব্যবস্থা গ্রহণ করুন।
Total Reply(0)
Mohammad Hanif ২০ এপ্রিল, ২০২০, ৪:৪৭ পিএম says : 0
.......... যারে কয়।
Total Reply(0)
সাইফুল ইসলাম ২০ এপ্রিল, ২০২০, ৫:২৭ পিএম says : 0
প্রবাসী ভাইদের উদ্দেশে বলছি যতদিন বিদেশে থাকবেন ততদিন বউকে নিত্য প্রয়োজনীয় খরচের বাহিরে কোন প্রকার টাকা পয়সা বা সম্পদ দিবেন না। অতিরিক্ত খরচে চাইলেই মনে করবেন এর পিছনে কোন রহস্য আছে ।
Total Reply(0)
জীবনের সবকিছুতো হারিয়ে ফেলেছেন সান্তনা দেওয়ার মতো ভাষা নেই।
Total Reply(0)
ইকবাল ২০ এপ্রিল, ২০২০, ৭:৪৩ পিএম says : 0
মেয়ে মানুষ আর হল সাপ এই দুটো কখনও আপন হয় ন।
Total Reply(0)
ইকবাল ২০ এপ্রিল, ২০২০, ৭:৪৪ পিএম says : 0
মেয়ে মানুষ আর হল সাপ এই দুটো কখনও আপন হয় ন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন