শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার গ্রাম পুলিশের বিরুদ্ধে আসামী ছেড়ে দেয়ার অভিযোগ ॥

ফুলবাড়ী (দিনাজপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৩:৩৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ৯৫ বোতল ফেন্সিডিলসহ একটি অটো রিক্সা আটক করেছে উপজেলার বেতদিঘী ইউনিয়নের গ্রামপুলিশ। এসময় আটো রিক্সা চালক মজনু মিয়াকে ছেড়ে দেয়ার অভিযোগ তুলেছেন স্থানীয়রা।
গতকাল সোমবার দুপুর ১২ টায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের চিন্তামন বুড়াদিঘী মোড়ে ফুলবাড়ী গামী একটি অটো রিক্সা আটক করে এই ফেন্সিডিল জব্দ করা হয়। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানার এসআই বনমালী বর্মন ইউনিয়ন পরিষদ থেকে ফেন্সিডিল ও অটো রিক্সা জব্দ করে।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, কয়েকজন গ্রাম পুলিশ একটি অটোরিক্স্া আটক করে ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করার খবর পেয়ে, ফুলবাড়ী থানার এসআই ঘটনা স্থল থেকে জব্দকৃত ফেন্সিডিল ও অটো রিক্সা জব্দ করে।
এদিকে স্থানীয় বাসীন্দারা অভিযোগ করে বলেন, গ্রাম পুলিশ আক্তার হোসেন দফাদার ও তার সাথে থাকা অন্যান্য গ্রামপুলিশসহ যোগসাজস করে ফেন্সিডিল বহনকারী অটোরিক্স্ াচালক মজনু মিয়াকে ইউনিয়ন কার্য্যালয় প্রাঙ্গন থেকে ছেড়ে দিয়েছে। এই বিষয়ে গ্রামপুলিশ আক্তার হোসেনের সাথে কথা বললে তিনি বলেন মালের (ফেন্সিডিল) মালিক অটো রিক্সা চালক নয়, তাই তার অটোরিক্স্া রেখে তাকে ছেড়ে দেয়া হয়েছে।
এই বিষয়ে বেতদিঘী ইউনিয়ন চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা তদন্ত করে দফাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান। একই ভাবে তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জনান ওসি ফকরুল ইসলাম।
কয়েকজন ইউপি সদস্য বলেন ইতোপূর্বেও শাহ সুফি নামে এক আন্তঃজেলা ডাকাতির আসামীকে ছেড়ে দিয়েছিল আক্তার দফাদার এজন্য দফারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবী জানান তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন