শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে ১০ টাকা দরের ৬ বস্তা খাদ্য বান্ধব চাল উদ্ধার,২ জনের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড

রাজাপুর (ঝালকাঠি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৭:৪৮ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের সাবেক ইউপি সদস্যের বাসা থেকে ১০ টাকা কেজি দরে ৩০ কেজি ওজনের চাল ভর্তি ৬ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।এ সময় ও এমএস এর ৭ টি কার্ড উদ্ধার করেছে।এ ঘটনায় ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোঃ হোসেন আলী ও শুক্তাগড় ইউনিয়নের বামনখান গ্রামের শাহজাহান মেম্বরের পুত্রশুক্তাগড় ইউনিয়ন ডিলার মেহেদী হাসান (২৫)কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে বিজ্ঞ ভ্রাম্যমান আদালত। আজ ২০ এপ্রিল সোমবার বেলা দেড়টায় এসব সরকারি চাল উদ্ধার করা হয়েছে।
রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদারের নেতৃত্বে, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মামুন অর রশিদ ও রাজাপুর থানা পুলিশের যৌথ উদ্দোগে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে অংশ নেয়।রাজাপুর থানা পুলিশের ডিউটি অফিসার এ এস আই আব্দুর রহমান মুঠো ফোনে আজ সন্ধ্যা ৭ টায় জানান-- সোমবার দুপুর দেড়টার দিকে রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ঘিগড়া গ্রামের হাছান আলীর ঘর থেকে ৬ বস্তা চাল উদ্ধার করা হয়। হাছান আলী ঐ এলাকার নারী ইউপি সদস্য সোনিয়া আক্তারের শ্বশুর।
এই ঘটনায় অপরাধে দূর্যোগ ব্যবস্হাপনা আইন ২০১২ এর ৩৯ধারায ২ জনকে ৬ মাসের বিনা শ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার।সাজাপ্রাপ্ত মেহেদী হাসান ও হোসেন আলী ঝালকাঠি কারাগারে বিকেরে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন