সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে ইবি ছাত্র ও শিবির নেতা কথিত বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহ সদর উপজেলার আড়ুয়াকান্দি গ্রামে মঙ্গলবার ভোরে কথিত বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম মামুন (২৫) নামে এক যুবক নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। নিহত মামুন ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র। তিনি শৈলকূপা উপজেলার পুটিমারী গ্রামের লুৎফর হোসেনের ছেলে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, 'মঙ্গলবার ভোরে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের আড়ুয়াকান্দিতে টহল দিচ্ছিল পুলিশ। এসময় সন্ত্রাসীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে সাইফুল নিহত হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি শাটারগান, পাঁচটি হাতবোমা, গুলি, হাসুয়া ও রামদা উদ্ধার করে।'
তিনি আরো বলেন- 'সাইফুল শিবিরের ভাটই অঞ্চলের সাধারণ সম্পাদক, ফুলহরি ইউনিয়নের সাবেক মাদ্রাসা বিষয়ক সম্পাদক ও শিবিরের সাথী বলে জানান।
তবে সাইফুলের পরিবার দাবি করেছে- গত ১ জুলাই ঝিনাইদহ শহরের পবহাটী গ্রামের একটি মেস থেকে সাদা পোশাকের লোকজন তুলে নিয়ে যায়। অনেক খুঁজেও সাইফুলকে পাওয়া যায়নি। অবশেষে তারা মঙ্গলবার সকালে জানতে পারেন ঝিনাইদহের আড়ুয়াকান্দি গ্রামে বন্দুকযুদ্ধে সাইফুল নিহত হয়েছে।
এদিকে সকাল সাড়ে ১০টার দিকে সাইফুলের বোন মর্জিনা লাশটিকে সনাক্ত করেন।
এর আগে ১৬ জুলাই ছাত্রশিবিরের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছিল, গত ৩ জুলাই ঝিনাইদহের নিজ বাসা থেকে শিবির নেতা সাইফুল ইসলামকে পুলিশ আটক করে। পরিবারের পক্ষ থেকে বার বার যোগাযোগ করা হলেও আটকের কথা পুলিশ স্বীকার করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন