শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে মৃগী হরিণ উদ্ধার বনবিভাগে হস্তান্তর

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ২:১৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর সোনাখালী গ্রামের ধানক্ষেত থেকে শুক্রবার সকালে থানা পুলিশ একটি মৃগী হরিণ উদ্ধার করে। পরে থানা পুলিশ হরিণটি উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়।

উত্তর সোনাখালী গ্রামের প্রত্যক্ষ দর্শী এমাদুল হক জানান, কৃষক হামিদ মোল্লা ভোরে দরজা খুলে ওই মৃগী হরিণটিকে তার ঘরের সামনে শোয়া অবস্থায় দেখতে পান। এসময়ে হরিণটি দৌড়ে বাড়ির পাশের ধান ক্ষেতে যায়। পরে তা স্থাণীয়রা ধাওয়া করে হরিণটি আটক করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইন চার্জ আ,জ, মো. মাসুদুজ্জামান জানান, উপজেলার আমড়া গাছিয়া ইউনিয়নের উত্তর সোনাখালী গ্রামে একটি ধান ক্ষেতে হরিণটি দেখতে পেয়ে স্থাণীয়রা সেটিকে ধাওয়া করে আটক করেন। এ খবর পেয়ে সেখানে থানা পুলিশ পাঠিয়ে আটক হরিনটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে তা বন বিভাগের শরণখোলা রেঞ্জের জ্ঞানপাড়া টহল দল বনকর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

বন বিভাগের জ্ঞানপাড়া টহল দলের ওসি সাদিক মাহমুদ জানান, হরিনটি প্রাপ্ত বয়স্ক মৃগি হরিন। হয়তো কোন হিং¯্র প্রাণীর ধাওয়া খেয়ে পথ হারিয়ে তা লোকালয়ে প্রবেশ করেছে। হরিনটি কিছুটা অসুস্থ থাকায় তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে সুন্দরবনে অবমুক্ত কারা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন