রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে নূরানী ইন্টেরিয়রের ১৫০ পরিবারকে রমজানের পুরস্কার সামগ্রী প্রদান

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৪:১৫ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিভিন্ন গ্রামের ১৫০ টি অসহায় পরিবারকে পবিত্র রমজানে পুরস্কার সামগ্রী দিয়েছেন নূরানী ইন্টেরিয়র লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, নূরানী রেডিও ডট কম এর সম্পাদক ও প্রকাশক এবং মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সম্মাানিত সদস্য ফয়জুন্নুর আখন রাসেল।
শনিবার (২৫এপ্রিল) মতলব উত্তরের রসুলপুর সাহাবাজকান্দি গ্রামে তার নিজ বাড়িতে মানুষের মাঝে পুরস্কার সামগ্রী প্রদান করেন তিনি। নূরানী ইন্টেরিয়র লিঃ এর সৌজন্যে এসব উপহার সামগ্রী দেওয়া হয়। করোনা ভাইরাসের এই দুযোর্গ মুহুর্তে এসব পুরস্কার সামগ্রী পেয়ে বেশ আনন্দ প্রকাশ করেছেন এলাকাবাসী।

এর আগে মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। বিশে^র সকল মুসলমানদের জন্য দোয়া চাওয়া হয় এবং সকল কবরবাসীর আত্মার মাগফেরাত কামনা করা হয় মুনাজাতে। এসময় সাংবাদিক ফয়জুন্নুর আখন রাসেলের পিতা ইসমাইল হোসেন আখন উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানান, সাংবাদিক ফয়জুন্নুর আখন রাসেল যে উদ্যোগ নিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়। যা মানবতার একটি বহিপ্রকাশ। আমরা চাই যারা বিত্তবান আছেন তারা এভাবে মানুষের পাশে দাঁড়িয়ে মানবসেবা করুন।
সাংবাদিক ফয়জুন্নুর আখন রাসেল বলেন, করোনা মহামারীর কারণে দেশে দুর্যোগ চলছে। সে কারণে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এরমধ্যে আবার রোজা শুরু হয়েছে। তাই মানুষকে বিভিন্ন সহযোগীতা অব্যাহত রেখেছি। আগামীতেও তা অব্যাহত থাকবে। তিনি সকলের দোয়া চান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন