শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেওপাড়া ইউনিয়নে ৪ হাজার জনকে সহায়তা দিয়ে বিরল দৃষ্টান্ত বেলাল উদ্দিনের

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৮:০০ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের এক পরিচিত ও জনপ্রিয় নাম, উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক মোঃ বেলাল উদ্দিন সোহেল। করোনা ও রোজার জন্য উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৪ হাজার গরীব, অসহায়, কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা প্রদান করে আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে এসেছেন। প্রতি বছর ঈদে গরীব মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে থাকেন।

এবার দেয়া ত্রাণ সামগ্রী বিতরণের পরিধি বৃদ্ধি করা হয়েছে। আজ রবিবার দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিপুল পরিমান মানুষকে সামাজিক দুরুত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণ করেছেন। বেলাল উদ্দিন সোহেলের অনুসারী স্বেচ্ছাসেবক কর্মীরা জানান, গত এক সপ্তাহ ধরে এ ত্রাণসামগ্রী সংগ্রহ করে প্যাকেট করার জন্য অর্ধ শতাধিক দলীয় কর্মী, স্বচ্ছাসেব ব্যস্ত সময় পার করেছেন।
গরীব মানুষের তালিকা তৈরী করে তাদের সংবাদ দেয়া হয়। সেচ্ছাসেবক বাহনী দিন রাত বিরামহীনভাবে তাদের কার্যক্রম চালিয়ে গরীব মানুষ উপকৃত হচ্ছে। ওই ইউনিয়নের উপকারভোগী মানুষ গুলো বেলাল উদ্দিন সোহেলের জন্য প্রাণখুলে দোয়া করচ্ছেন, দীর্ঘায়ু কামনা করছেন, বেঁচে থেকে গরীব মানুষের সেবা করতে পারেন। তাকে আল্লাহ যেন আরও বড় পরিসরে গরীব মানুষের উপকার করতে পারেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ জানান, সোহেল খুব ভাল ছেলে গরীব মানুষের জন্য সব সময় নিবেদিত প্রাণ, তাদের বিভিন্নভাবে সাহায্য করে থাকেন।
উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক মোঃ বেলাল উদ্দিন সোহেল বলেন, করোনা ও রোজায় গরীব কর্মহীন মানুষের দুঃখ, কষ্ঠের কথা বিবেচনা এ খাদ্য সামগ্রী বিতরণ করেছি, স্যার দোয়া করবেন যেন যতদিন বেঁচে থাকি ততদিন যেন মানুষের উপকার করতে পারি। মানুষকে আগে বাঁচানো প্রয়োজন, এ ইউনিয়নের খাবার সমস্যার সমাধানে সার্বিক চেষ্টা করে যাচ্ছি। দলীয় নেতা, স্বেচ্ছাসেবকদল সবসময় আমার সাথে প্রস্তুত রয়েছে। দেওপাড়াবাসীর নিকট আমার অনুরোধ আপনারা জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে করে হবেন না। সাবান পানি দিয়ে ঘন ঘন হাত দিবেন, মাঝে মাঝে গরম তরল জিনিস পান করবেন, নিজ এলাকা পরিস্কার করবেন, জীবানুনাশক স্প্রে করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন