ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

তেলচুরি ও দুই আরএনবিকে লান্চিত করার অভিযোগে রেলের গার্ড ও দুই চালক বরখাস্ত

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৯:২৮ পিএম

চলন্ত রেলগাড়ীর ইন্জিন থেকে তেল চুরিতে বাধা দেয়ায় কর্তব্যরত দুই নিরাপত্তা বাহিনীর সদস্যকে লাঞ্চিত করেছে রেলগাড়ীর চালক ও পরিচালক। এঘটনাটি ঘটেছে গতকাল রাতে ঈশ্বরদী রাজশাহী রেলপথের লোকমানপুর স্টেশন থেকে আবদুলপুর স্টেশনের মধ্যে চলন্ত রেলগাড়ীতে।
জানাগেছে, গতকাল রাত ১০ টার দিকে রাজশাহী স্টেশন থেকে একটি মালবাহী গাড়ি ঈশ্বরদী আসার পথে লোকমানপুর থেকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ৪ তেল চোরকে ইন্জিনে উঠানো হয়। ঐচোররা চালকদের সহযোগীতায় তেল চুরি করার সময় কর্তব্যরত নিরাপত্তা বাহিনীর সদস্য আওয়াল ও আবুল তাদের ধরার চেষ্টা করে। এসময় গাড়ির চালক নাজমুল, সহকারী চালক খায়রুল ও পরিচালক রোকোনুজ্জামান নিরাপত্তা বাহিনীর সদস্যদের বাধা দেয়। এতে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে তারা নিরাপত্তাবাহিনীর সদস্যদের পোশাক ছিঁড়ে ফেলে। এঅবস্হায় আবদুলপুর এসে গাড়ির গতি কমিয়ে চোরদের নামিয়ে দেয়া হয়। ঈশ্বরদী আসার পর গতকাল রাতেই বিষয়টি সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাদের জানালে সিসিআরএনবি রেজওয়ান উর রহমান, ডিএমই আশিষ কুমার পালসহ কয়েকজন বিভাগীয় কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। তারা আজ ঐগাড়ীর ইন্জিনটি (নম্বর ৬৪০৩) পরীক্ষা করে ২৬ শ লিটার তেল মজুদ পান যা চুরির জন্য প্রস্তুত ছিল বলে জানাগেছে।
পুরো বিষয়টির সত্যতা প্রমাণিত হওয়ায় উক্ত ব্যাক্তিদের সংশ্লিষ্ট দপ্তর থেকে আজ সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে বলে জানাগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ২৮ এপ্রিল, ২০২০, ৫:৪১ এএম says : 0
E DER KI BACHIE RAKHAR KONO DORKAR ASE??? E DER TO GULI KORE MERE FELE WICHITH !! E SHOMOSTO KULAGGAR DER BACHIE RAKHA MANE DESHER ONNO DHONGSHO
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন