শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীতে ওমর ফারুক চৌধুরী এমপির পক্ষে খাবার বিতরণ উপজেলা চেয়ারম্যান

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৭:২৬ পিএম

নিজে ঘরে থাকুন অন্যকে ঘরে থাকতে বলুন, খাবার ঘরে পৌঁছে দিব আমরা। শুধু মোবাইল করবেন আমাদের হট লাইনে। যতই দিন যাচ্ছে ততই করানোর ভাইরাসের দুর্যোগে ভয়াবহতা বাড়তে জনগণের মাঝে। বাংলাদেশ সরকার এই দুর্যোগ মোকাবেলায় সাধারণ মানুষের স্বাভাবিক চলাফেরা নিষেধাজ্ঞা ও দোকানপাট বন্ধের নির্দেশনা দিয়েছেন।

এই করুণ দুর্যোগের সময় দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষদের মাঝে খাদ্যশস্য দিয়ে সহযোগিতার হাত বাড়ানোর নির্দেশ দিয়েছেন। বিভিন্ন রানৈতিকদল, সমাজসেব, পেশাজীবি সংগঠন খাবার বিতরণ করছেন।

এরই ধারাবাহিকতায় গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এমপি ওমর ফারুক চৌধুরীরর পক্ষ হতে গোদাগাড়ী এলাকার দিনমজুর খেটে খাওয়া দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছেন। আজ মঙ্গলবার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ভ্যান চালক ৬০ জনের মাঝে এই খাবার তুলে দেন।

গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, সরকারের পাশাপাশি এমপি মহোদয়ের পক্ষে আমরা খাবার বিতরন অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছি। অন্যান্য ব্যবসায়ী, ধনী মানুষ, নিজ নিজ এলাকায় এগিয়ে আসলে অনেক মানুষ উপকৃত হবে বলে মন্তব্য করে।। এছাড়াও তিনি বলেন দেশের বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণে নানা অনিয়মের চিত্র দেখতে পাচ্ছি তবে আমি আমার জায়গা হতে গোদাগাড়ী উপজেলার কোথাও কোন ত্রাণ অনিয়ম ও দুর্নীতি করতে দেব না এটা নিজে আপ্রাণ চেষ্টা করব বলে মন্তব্য করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন