শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরের শ্রীরবদীতে বিএনপি ও জিয়া স্মৃতি পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৭:২৫ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও জিয়া স্মৃতি পরিষদ, শ্রীবরদীর উদ্যোগে আজ ২৯ এপ্রিল বুধবার পৌরসভার উত্তর বাজার মন্দিরে সনাতন ধর্মাবলম্বী ও পোড়াগড় মহল্লায় পাঁচশত অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, শেরপুর জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল প্রধান অতিথি হিসাবে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, তেল, ডাল, আলু। এছাড়াও তালিকার বাইরে উপস্থিত শতাধিক নারী পুরুষকে নগদ অর্থ প্রদান করেন। এসময় শ্রীবরদী উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রহিম দুলাল, সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন, সহ সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক মোল্লা, ফজলুল হক চৌধুরী অকুল, অ্যাডভোকেট আবু রায়হান আল বেরুনীসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে বিএনপির জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল বলেন, আমরা দীর্ঘ সময় ধরে ক্ষমতার বাইরে। বিএনপির হাজার হাজার নেতা-কর্মী দীর্ঘ সময় ধরেই এ জালেম সরকারের জুলুম নির্যাতনের শিকার। এরপরেও করোনা ভাইরাসের মহামারিতে চরম বিপর্যয়ের মুখে পড়া এদেশের অসহায়, প্রতিবন্ধী ও নিম্ন আয়ের মানুষের পাশে এসে আমরা সাধ্য অনুযায়ী দাঁড়িয়েছি।
তিনি আরও বলেন, বিএনপি জনগণের দল। তাই বিএনপি সব সময় আপনাদের পাশে ছিল এবং আগামীতেও যে কোনো দুর্যোগে, প্রয়োজনে এদেশের জনগণের পাশে থাকবে। তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে উপস্থিত নাগরিকদের সাবান দিয়ে বারবার হাত ধোয়া, পরিস্কার পরিচ্ছন্ন থাকা, আর কিছুদিন ঘরে থাকা, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এবাদত বন্দেগীর মাধ্যমে আল্লাহর কাছে সাহায্য চাওয়ার অনুরোধ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন