শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বুড়িগঙ্গা নদী থেকে কিশোর-কিশোরীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাতনামা ভাসমান দুই কিশোর-কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (বুধবার ) দুপুর ১টায় কামরাঙ্গীর চর সাইন বোর্ড ঘাট বরাবর বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাতনামা কিশোরীর (১৮) লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। অপরদিকে, দুপুর ২টায় পোস্তগোলা সেনানিবাস বরাবর বুড়িগঙ্গা নদীর কুচুরিপানার ভিতর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা কিশোরের (১৬) লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ নৌ-ফাঁড়ির পুলিশ। লাশ দুটি ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতলের মর্গে প্রেরণ করা হয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক ইলিয়াস মিয়া জানান, কামরাঙ্গীর চর সাইন বোর্ড ঘাট বরাবর বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাতনামা কিশোরীর লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দুপুর ১টায় ঘটনাস্থলে পৌঁছে আমরা লাশটি উদ্ধার করি। লাশের পরনে ছিল নীল রংয়ের কামিজ ও সাদা রংয়ের ছেলোয়ার এবং গলায় তোয়াল পেছানো ছিল। ধারণা করা হচ্ছে অজ্ঞাত সন্ত্রাসীরা কিশোরীটিকে শ্বাসরোধে হত্যা করে নদীতে ফেলে দিয়ে পালিয়ে গেছে।
হাসনাবাদ নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মো. শামসুদ্দিন জানান, স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে জানতে পারি পোস্তগোলা সেনানিবাস বরাবর বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাতনামা কিশোরের লাশ ভেসে উঠেছে। এ সংবাদের ভিত্তিতে আমরা দুপুর ২টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে কচুরিপানার ভিতর থেকে অজ্ঞাতনামা কিশোরের লাশ উদ্ধার করি। লাশের পরনে ছিল কালো রংয়ের জিন্স প্যান্ট ও সাদাকালো চেক হাফ-হাতা টি-শার্ট। তবে লাশটি পচা-গলা অবস্থায় থাকায় লাশের শরীরে আঘাতের চিহ্ন আছে কি না তা এই মুহূর্তে বোঝা যাচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন