বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে আকিকার গোস্ত নিয়ে মারপিটে একজন নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ১২:০৫ পিএম | আপডেট : ১২:৫০ পিএম, ২ মে, ২০২০

রাজশাহীতে আকিকার মাংস ভাগ নিয়ে শুক্রবার বিকেলে মারপিটের ঘটনায় ইসমাইল হোসেন (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ইসমাইল হোসেন নগরীর ধরমপুর উত্তরপাড়াা এলাকার বাসিন্দা। ইসমাইলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ইসমাইল আগে থেকেই হার্টের রোগী ছিলেন আর তার শরীরে আঘাত ছিল খুবই সীমিত। ফলে মারপিটের আঘাতের কারণে নাকি টেনশনে হার্ট অ্যাটাকে মারা গেছে তা ময়নাতদন্তের পরেই জানা যাবে। এই ঘটনায় মতিহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় রিনা বেগম (২৫) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রিনা ওই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে।
মতিহার থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ জানান, শুক্রবারে আকিকার মাংস ভাগ-বাটোয়ারার বিষয়কে কেন্দ্র করে ইসমাইল হোসেনের (৪৫) সাথে প্রতিবেশি রিনা বেগমের (২৫) কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রিনা বেগম ইসমাইলকে লাঠি দিয়ে আঘাত করেন। ওই আঘাতে ইসমাইলের মাথায় সামান্য জখম হয়।
তিনি জানান, আহত অবস্থায় ইসমাইলকে রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে (কার্ডিওলজি বিভাগে) ভর্তি করা হয়। তারপর রাত একটার দিকে ইসমাইল মারা যান। তাকে ওই ওয়ার্ডে হার্টের রোগী হিসেবেই ভর্তি করা হয়। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন