রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নীলফামারীতে বজ্রপাতে নিহত ১ আহত ৩

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর ডিমলায় বজ্রপাতে বাবলা রহমান (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন ও আহত হয়েছেন অপর ৩ জন। মঙ্গলবার রাতে জেলার ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই কালিগঞ্জ টারীপাড়া গ্রামে এ বজ্রপাতের ঘটনাটি ঘটে। নিহত জাহাঙ্গীর একই এলাকার বজলার রহমানের ছেলে। জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে নিহত বাবলা এলাকার ঠাকুরগঞ্জ বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় আকাশে বিদ্যুৎ চমকাতে থাকলে বাবলাসহ আরো তিনজন পথচারী রাস্তার ধারে একটি ঘরে আশ্রয় নেন। সেখানে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় অন্য তিনজন পথচারী বজ্রপাতের শব্দে জ্ঞান হারিয়ে ফেলেন।
বখাটের কারাদ-
নীলফামারীর ডিমলায় কলেজছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে আব্দুল লতিফ নামের এক বখাটেকে ৭ দিনের কারাদ- দেয়া হয়েছে। মঙ্গলবার রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র রায় ওই বখাটেকে ৭ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।
জানা গেছে, ডিমলা মহিলা মহাবিদ্যালয়ের ছাত্রী ও সদর ইউনিয়নের নটাবাড়ী গ্রামের আব্দুল গনির কন্যাকে কলেজে আসার পথে একই এলাকার মোসলেম উদ্দিনের পুত্র আব্দুল লতিফ (৩০) ও গোলাম মোস্তফার পুত্র মনোয়ার হোসেন (২০) প্রতিনিয়ত উত্ত্যক্ত করত। ছাত্রীটির অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ বাড়ি থেকে আব্দুল লতিফকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র রায় আব্দুল লতিফকে ৭ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করে। ডিমলা থানার এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফিরোজ জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর বখাটে মনোয়ার হোসেন পালিয়ে যায়। ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুরে লতিফকে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন