ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে জুমার নামাজে দুইশত মুসল্লি, অর্থদন্ড

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১২:০৪ এএম

সরকারি বিধিনিষেধ অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রেখে মসজিদে জুমার নামাজ আদায় করায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে মুসল্লিদের পক্ষে একজনকে দুই হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত শুক্রবার দুপুর ২টার দিকে এ অভিযান পরিচালনা করেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ।
করোনাভাইরাস প্রতিরোধে সরকারের দেয়া নিষেধ অমান্য ও সামাজিক দূরত্ব বজায় না রেখে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের দ্বিতীয় তলায় মুসল্লিরা একত্রিত হয়ে জুমার নামাজ আদায় করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।
কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ জানান, জুমার নামাজের সময় মসজিদটিতে প্রায় ২শ’ মুসল্লি নামাজ আদায় করেন। সরকারি নিষেধ অমান্য করার অপরাধে সবার পক্ষ থেকে একজন মুসল্লিকে ২ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। অর্থদন্ড প্রাপ্ত ওই মুসল্লি মসজিদ কমিটির একজন সদস্য। ভুলবসত দ্বিতীয় তলার গেইট খোলা থাকায় এতজন মুসল্লি একত্রিত হয়েছে। তবে বিষয়টি তারা বুঝতে পারেননি বলে জানিয়েছেন অর্থদন্ড প্রাপ্ত মসজিদ কমিটির ওই সদস্য।
তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এমন কাজ থেকে বিরত থাকতে উপস্থিত অন্য মুসল্লিদের সর্তক করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে বাড়িতে নামাজ পড়ারও অনুরোধ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন