ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শিশু আরিফের ৬০ হাজার টাকা দান

মেয়রের ত্রাণ তহবিল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১২:০৪ এএম



রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহŸানে সাড়া দিয়ে ত্রাণ তহবিলে নিজের মুসলমানি অনুষ্ঠানে উপহার হিসেবে প্রাপ্ত ৬০ হাজার টাকা দিয়েছে আরিফ হুদা নামের এক শিশু। করোনাভাইরাসে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষকে খাদ্য সহায়তা দিতে রোববার বিকেলে নগর ভবনে মেয়রের হাতে এ অর্থ তুলে দেয়া হয়। এ সময় মেয়র শিশুর মাথায় হাত রেখে দোয়া করেন।

শিশু আরিফ মহানগরীর প্যারামাউন্ট স্কুলের সিনিয়র প্লে ক্লাসের ছাত্র ও জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের জুনিয়র সদস্য। নগরীর আলুপট্টি নিবাসী ইয়াছিন হুদা ও ডা. নুসরাত দম্পতির সন্তান।

আরিফের মা ডা. নুসরাত বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষা খাদ্য সংকটে আছে-এমন সংবাদ টেলিভিশন ও পত্র-পত্রিকায় প্রকাশিত হচ্ছে। রাজশাহীতে সরকারি ও বিত্তবানদের সহযোগিতায় মেয়র মহোদয় আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন তাদের খাদ্য সহায়তা করার জন্য। এ বিষয়গুলো আরিফের কোমল মনকে নাড়া দিয়েছে। এ জন্য সে নিজের মুসলমানি অনুষ্ঠানে প্রাপ্ত সব টাকা অসহায়দের খাদ্য সহায়তা প্রদানের জন্য মেয়রের ত্রাণ তহবিলে দিতে চায় আরিফ। সেজন্য ছেলেকে নিয়ে নগর ভবনে হাজির হয়েছি। এ ব্যাপারে মেয়র বলেন, কিছুদিন আগে এক শিশু তার মাটির ব্যাংকে জমানো টাকা ত্রাণ তহবিলে দিয়েছে। আজ আরেক শিশু তার মুসলমানি অনুষ্ঠানে পাওয়া সব টাকা নিয়ে হাজির হয়েছে। অসহায় মানুষের প্রতি কোমলমতি শিশুদের ভালোবাসা আমার হৃদয়কে নাড়া দিয়েছে, স্থাপন করেছে অন্যন্য নজির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন