বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনার পক্ষে ত্রাণ বিতরন করলেন জেলা আ’লীগের সভাপতি মজনু মোল্লা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৩:১৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ্যে ১০০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরন করলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মোল্লা। সোমবার (০৪ মে) সকালে কালিনাথ বাজার মোল্লা বাড়ির সামনে অসহায়, দিনমজুর, হতদরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ঢাল, আলু, পেয়াজ, চিনি, আটা, খেজুর।
খাদ্য সামগ্রী বিতরন করেন, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মোল্লা, ভোলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আ”লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ জাহাঙ্গীর আলম, আ’লীগ নেতা মোঃ আনসার বয়াতী, তরিকুল ইসলাম রনি, ছাত্রলীগ নেতা মোঃ ইউসুফ সোয়েব, আজিজ মেহরাব মোল্লা প্রমুখ।
জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মোল্লা বলেন, করোনা মহামারীর কারণে দেশের অসহায়, কর্মহীন, হতদরিদ্র পরিবারের সংখ্যা বেড়ে গেছে। এস পরিবারের পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার নির্দেশ মোতাবেক ভোলা পৌরসভার ১০০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি। কোন পরিবার যাতে না খেয়ে থাকে সে জন্য আমাদের এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। ইতিমধ্যে ভোলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন