শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফটিকছড়ির করোনা জয়ী চিকিৎসকের বাসায় এমপি’র বাজার-সওদা উপহার!

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৭:১৭ পিএম

করুণাময় আল্লাহর অশেষ রহমতে করোনা জয়ী হয়ে ঘরে ফেরা ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের বাসায় বাজার-সওদা উপহার পাঠিয়েছেন ফটিকছড়ি আসনের এমপি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। এমপির প্রতিনিধি হিসেবে নাজিরহাট পৌর ত্বরিকত ফেডারেশনের আহ্বায়ক মোঃ শাহজালাল ওই ডাক্তারের বাসার প্রতিনিধির হাতে এ উপহার সামগ্রী তুলে দেন।
উল্লেখ্য- গত পহেলা মে শুক্রবার করোনামুক্ত হয়ে ছাড়পত্র নিয়ে প্রথমে চট্টগ্রাম শহরের বাসায় এবং গত শনিবার রাতে নাজিরহাট পৌরসভাস্থ ভাড়া বাসায় পৌঁছেন করোনা জয়ী ডাঃ মুহাম্মাদ আবদুল বাসেত হাসান। সেখানে তিনি এবং তাঁর স্ত্রী ডাঃ তানজিলা চিকিৎসা উত্তর হোম কোয়ারেন্টাইনে আছেন। এ খবর জানতে পেরে এমপি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী সদয় হয়ে তাদের বাসায় ১৬ আইটেমের এ বাজার-সওদা পাঠান বলে নিশ্চিত হওয়া গেছে। ডাঃ আবদুল বাসেত হাসান (২৯) ফটিকছডিতে প্রথম সনাক্ত করোনা রোগী। তিনি ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত অবস্থায় করোনা পজেটিভ হন। ওই চিকিৎসকের করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় গত ২৩ এপ্রিল (বৃহস্পতিবার) বিকেল ৩টা থেকে এ উপজেলাকে লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত যে লকডাউন ঘোষণা করা হয়েছে; তা এখনো বলবৎ আছে।
এদিকে করোনা আক্রান্ত হওয়া থেকে শেষ পর্যন্ত সার্বক্ষণিক খবরাখবর রাখা এবং সার্বিক সহযোগিতা প্রদান করায় করোনা জয়ী ডাঃ আব্দুল বাসেত হাসান স্থানীয় এমপি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন