সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর মহানগরীর টঙ্গীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বাঘা জুয়েল (২৫) নামে যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় টঙ্গী থানার এসআই সুমন ভক্ত ও এএসআই বিপ্লব আহত হয়েছেন। নিহত বাঘা জুয়েল ব্রাহ্মণবাড়িয়ার মাজরামপুর থানার ছলিমগঞ্জ (পায়রাকান্দি) এলাকার মৃত সেন্টু আহমেদের ছেলে। তিনি টঙ্গী দত্তপাড়ায় এলাকায় থাকতেন। বৃহস্পতিবার ভোরে দত্তপাড়া বনমালা রোডে এ ঘটনা ঘটে।পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও কয়েকটি চাপাতি উদ্ধার করছে।
টঙ্গী থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী থানা পুলিশ দত্তপাড়া তিস্তার গেইট এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে সন্ত্রাসীদের লক্ষ্য করে গুলি চালায়। এ সময় জুয়েল গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়।
পরে জুয়েলকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।
এ ঘটনায় আহত হন পুলিশের এসআই সুমন ভক্ত ও এএসআই বিপ্লব। সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিপ্লবের হাতের রগ কেটে গেছে। তাদের টঙ্গী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
নিহত জুয়েল পুলিশের সোর্স কতুব ও আরিফ হত্যার অন্যতম আসামি। এ ছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি ও চাঁদাবাজিসহ প্রায় ৭-৮ টি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন