শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলের তিনটি উপজেলার ১০টি ইউনিয়নের ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৩:৫৩ পিএম

করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া টাঙ্গাইলের ভূঞাপুর, গোপালপুর এবং সদর উপজেলার যমুনা তীরবর্তি চরাঞ্চলের অসহায়, দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সামাজিক দূরত্ব বজায় রেখে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপি’র পক্ষ থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

এতে তিনটি উপজেলার অন্তত ১০টি ইউনিয়নের ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, পিয়াজসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, ভোট ডাকাতি করে নির্বাচিত বর্তমান অবৈধ, অগণতান্ত্রিক সরকারের রোষানলে পড়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া চরম অসুস্থ অবস্থায় দিন যাপন করছেন। সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে অন্যায়ভাবে দেশান্তরি করে রাখা হয়েছে। তারপরেও তাদের যোগ্য নেতৃত্ব ও নির্দেশের মাধ্যমে সারাদেশে অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান সুলতান সালাহউদ্দিন টুকু।
এসময় জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সহসভাপতি আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহিন, সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম, আব্দুল্লাহেল কাফী, ছাত্রদল সভাপতি সালেহ মোহাম্মদ শাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন