ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে লাঞ্ছিত তিন ফটোসাংবাদিক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:০৪ এএম

লকডাউন উপক্ষো করে নগরীর সাহেব বাজারে খুলে রাখা দোকানের ছবি তোলায় রাজশাহীর তিন ফটোসাংবাদিককে গতকাল দুপুরে লাঞ্ছনার শিকার হয়েছে। ঘটনার পর ফটোসাংবাদিকরা সড়ক অবরোধ করে প্রতিবাদ জানান। তিন ফটোসাংবাদিক হলেন- দৈনিক প্রথম আলোর শহীদুল ইসলাম দুখু, দৈনিক যুগান্তরের আজম খান এবং স্থানীয় দৈনিক রাজশাহী সংবাদের মোখলেসুর রহমান মুকুল। তারা প্রত্যেকে রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য।

অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ বলেন, সরকারি নির্দেশনা মতে আগামী ১০ তারিখের আগে শপিংমল খোলা যাবে না। কিন্তু তার আগেই রাজশাহীর সাহেববাজার এলাকায় বিভিন্ন দোকানপাট খুলেছে। গত বুধবার দুপুর ১২টার দিকে একজন ফটোসাংবাদিক খুলে রাখা একটি দোকানের ছবি তুলছিলেন।

তখন সাহেব বাজার এলাকার রোজ কসমেটিকস সেন্টার নামের একটি দোকানের মালিক নুরুজ্জামান রুবেল তার কর্মচারীদের নিয়ে ফটোসাংবাদিককে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ সময় অন্য দুজন তাকে রক্ষায় এগিয়ে গেলে তাদেরও লাঞ্ছিত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন।

আসাদ জানান, দুপুর পৌনে ১টা পর্যন্ত তারা সাহেববাজার এলাকায় রাস্তায় বসে প্রতিবাদ জানান। ছুটে আসে পুলিশ। আসেন দোকান মালিক সমিতির নেতারাও। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন বলেন, দোকানিরা অন্যায় করেছে। ফটোসাংবাদিকদের পক্ষ থেকে অভিযোগ দিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন