শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে যুবলীগ নেতা শাওনসহ ৭ যুবক গ্রেফতার, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৭:২৮ পিএম

ময়মনসিংহ মহানগর যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত শাওনসহ ৭ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত অন্যরা হলেন- নগরীর পুরোহিত পাড়া এলাকার ইদ্রিস হোসেনের ছেলে মাসুদ পারভেজ (৩০), রায়হান আহমেদ রাজীব (২৮), মো. মানিক মিয়া (২৭), হৃদয় আহমেদ রাজীব (১৮), মো. রাজীব (৩০) ও বাপ্পি খান (৩৬)।

এ সময় তার বাসায় তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র, অস্ত্র তৈরীর সরঞ্জাম ও মাদক উদ্ধার করা হয়। শনিবার (০৯ মে) নগরীর চামড়াগুদাম পুরোহিতপাড়া এলাকায় অভিযান তাদের গ্রেফতার করা হয়।

এদিন বিকেলে এলিট ফোর্স র‌্যাব-১৪’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এফতেখার উদ্দিন র‍্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, একইদিন ভোর রাতে নগরীর পুরোহিত পাড়া এলাকার নিজ বাসা থেকে শাওনসহ ৭ যুবককে গ্রেফতার করে র‌্যাবের একটি টিম।

র‌্যাব-১৪ অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এফতেখার উদ্দিন আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর চামড়াগুদাম পুরোহিতপাড়া এলাকায় শাওনের বাসায় অভিযান চালানো হয়।

এ সময় তার বাসায় তল্লাশি চালিয়ে দু’টি পিস্তল, একটি রিভলবার, তিনটি ম্যাগাজিন, দু’টি এক নালা বন্ধুক, অস্ত্র তৈরি এবং রক্ষণাবেক্ষণের সরঞ্জমাদি, স্নাইপিং রাইফেলের টেলিস্কোপিং সাইট, ৭টি রামদা, ৪টি ছোরা, ৩’শ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি চাপাতি উদ্ধার কর হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তারা এসব অস্ত্র মাদক চোরাচালান, ছিনতাই, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ডে ব্যবহার করতেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
ম ম ৯ মে, ২০২০, ৮:৪৭ পিএম says : 0
এতোগুলো সন্ত্রাসীর সবগুলোর হাত সামনের দিকে রেখে হ‍্যন্ডকাফ পরানো। অপরদিকে এক জন সাংবাদিককে গ্রেপ্তারের পর তা হাত পিছনদিকে করে হ‍্যন্ডকাফ পরানো। কারনটা বুঝতে পারলামনা। আমার মনে হয় সাংবাদিকের হাতের কলম শন্ত্রাসীদের হাতের অস্ত্রের চেয়েও ভয়ঙ্কর!তাই নয় কি???
Total Reply(0)
রাকিব ১০ মে, ২০২০, ১২:১৪ এএম says : 0
ক্রসফায়ার চাই, সন্ত্রাস, মাদক মুক্ত ডিজিটাল বাংলাদেশ চাই।
Total Reply(0)
মানিক ১৫ মে, ২০২০, ৫:৩১ পিএম says : 0
এদের সাহস, মেধা ও প্রজ্ঞা জাতির সার্থে কাজে লাগানো উচিত।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন