শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলা জেলা বিএনপির সাবেক সভাপতি এ্যাডঃ মোজাম্মেল হক আর নেই

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৩:৪০ পিএম

ভোলা জেলার বিএনপির সাবেক সভাপতি, সাবেক ভোলা জেলার বার কাউন্সিলের সভাপতি,২বারের সরকারি পি পি, বরিশাল জেলা পরিষদের সাবেক সদস্য এডভোকেট মোজাম্মেল হক (৮৮) ১০/৫/২০২০ রাত ১১. ৫ মিনিটে ভােলা বিএবিএস রোডে তার নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। তিনি দীর্ঘদিন ফুসফুসে ক্যান্সারজনিত রোগের ভোগছিলেন।পারিবারিক সুত্রে জানায় তার অছিয়ত মোতাবেক করোনা সংক্রমনের কারনে সামাজিক দুরত্ব বজায় রেখে ১১/০৫/২০ সোমবার সকাল ১১ টায় ভোলা উকিল পাড়া গোরস্থান মসজিদে জানাযা শেষে দাফন করা হয়।
তিনি দীর্ঘ ২২ বছর যাবৎ ভোলা জেলা বিএনপির সভাপতি ছিলেন, তিনি ১৯৭৯ সালে ও ১৯৯১ সালে জাতীয় সংসদ সদস্য পদে বিএনপির মনোনয়ন পেয়ে নির্বাচন করেন।
লালমোহন উপজেলার ফরাজগন্জ ইউনিয়নে মৃধা বাড়িতে তার জম্ম। বরিশাল ও ভোলা জেলায় সৎ ও নামকরা এ্যাডভোকেট হিসেবে তার যথেস্ঠ সুনাম রয়েছে।
তার মৃত্যুতে শোক প্রকাশ, রুহের মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক মন্ত্রী মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ (বীর বিক্রম),সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহীম,সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, কেন্দ্রীয় বিএনপির সদস্য মোঃ হায়দার আলী লেলিন,কেন্দ্রীয় বিএনপির সদস্য নুরুল ইসলাম নয়ন, ভোলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট সালাউদ্দিন হাওলাদার,সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরুল আমিন নুরনবী, ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর, সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন,যুগ্ন সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান,সাংগঠনিক সম্পাদক এনামুল হক,যুবদল সভাপতি, সম্পাদক,ছাত্রদল সহ দৌলতখান, বোরহানউদ্দিন, লালমোহন,চরফ্যাশন মনপুরার,তজুমুদ্দিন উপজেলার বিএনপির সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন