বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সচিব-ডিসি-এসপি সেজে প্রতারণা, প্রতারক গ্রেফতার

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৫:২৬ পিএম

নিজেকে কখনও সচিব, কখনও পুলিশ অফিসার, ডিসি, ইউএনও আবার কখনও সরকারি দলের নেতা পরিচয়ে কণ্ঠ নকল করে বিকাশে টাকা আদায়কারী স্বপন মন্ডলকে (৩৫) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত স্বপন মন্ডল ভালুকা উপজেলার উড়াহাটি গ্রামের মৃত সালাহ উদ্দিন মন্ডলের ছেলে।
সোমবার বিকেলে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ডিবি পুলিশ জানায়, আটক হওয়া স্বপন মন্ডল সচিব, পুলিশ অফিসার, ডিসি, ইউএনও, জেলার, ওয়াসা কর্তৃপক্ষ, রাজনৈতিক ব্যক্তিবর্গের পরিচয় দিয়ে কণ্ঠ নকল করে চলমান করোনা পরিস্থিতিতে ত্রাণ সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্ন অফিস, ব্যবসায়ী নেতাকর্মীদের প্রতারিত করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছিল। এ ছাড়া চাকরি, বদলিসহ বিভিন্ন বিষয়ে সে লোকজনের কাছ থেকে প্রতারণা করে টাকা নিত। কোতোয়ালী এবং ভালুকা থানায় পৃথক দুটি মামলা হলে জেলা ডিবি পুলিশ তদন্তে নামে। এক পর্যায়ে ডিবি পুলিশ স্বপন মন্ডলের সন্ধান পায়।
জেলা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, সোমবার ভোরে জেলা ডিবি পুলিশ প্রতারক স্বপন মন্ডলকে ময়মনসিংহ নগরের পাটগুদাম মহল্লা থেকে গ্রেফতার করে। তার কাছ থেকে বিকাশের ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ টাকা ভালুকা পৌরসভা কাউন্সিলর বিল্লাল ফকিরের কাছ থেকে প্রতারণা করে নিয়েছিল। এছাড়া তার ব্যবহার করা দুটি মোবাইলে গত কয়েকদিনে অন্তত ১৪টি সিম ব্যবহার করা হয়েছিল। যেসব নম্বর থেকে প্রতারণা করা হয়েছিল ডিবি পুলিশ সেসব নাম্বার সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে ভুক্তভোগীদের যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন