ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

গণমাধ্যমকর্মীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করুন

মালিকদেরকে তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১২:০২ এএম

করোনার সম্মুখযোদ্ধা গণমাধ্যমকর্মীদের কাজে পাঠানোর আগে তাদের জন্য পর্যাপ্ত স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করার জন্য প্রতিষ্ঠান মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ডিইউজে সদস্যদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিকরা করোনা মোকাবিলায় সম্মুখযোদ্ধা। প্রতিটি গণমাধ্যম প্রতিষ্ঠান প্রধানদের প্রতি আমার অনুরোধ, গণমাধ্যমকর্মীদের পর্যাপ্ত সুরক্ষা ব্যবস্থা দিয়ে তারপর কাজে পাঠানোর জন্য। সব গণমাধ্যমের কর্মীদের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে করোনা টেস্টে ফাস্ট ট্র্যাক বা অগ্রাধিকার সুবিধার জন্য যে অনুরোধ করেছিলেন, হাসপাতাল কর্তৃপক্ষ তা কার্যকর করেছে। গণমাধ্যমকর্মীদের চিকিৎসায় শয্যা সংরক্ষণে সাংবাদিকদের অনুরোধে অন্য একটি হাসপাতালেও কথা বলবো।

অনুষ্ঠানে বিএনপির সা¤প্রতিক মন্তব্য নিয়ে প্রশ্নের জবাবে আওয়ামী লীগের অন্যতম এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতাদের বক্তব্য উদভ্রান্তের প্রলাপের মতো। তারা যেভাবে কথাবার্তা বলছেন, তারা কখন বলে বসেন যে করোনাভাইরাসের জন্যও সরকার দায়ী, আমি সেই আশঙ্কা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন