মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাঙামাটি জেনারেল হাসপাতালে অপারেশন বন্ধ

ওটি ইনচার্জ করোনা পজেটিভ

স্টাফ রিপোর্টার, রাঙামাটি | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৯:৫৭ পিএম

পার্বত্য জেলা রাঙামাটিতে চলমান করোনা পরিস্থিতিতে একের পর এক চিকিৎসক-নার্স থেকে শুরু করে আয়া পর্যন্ত করোনা ভাইরাসে সংক্রামিত হওয়ার ঘটনায় ভেঙ্গে পড়ছে জেলার স্বাস্থ্য সেবা। ইতিমধ্যেই ওটি ইনচার্জ করোনা পজেটিভ হওয়ার প্রেক্ষিতে রাঙামাটি জেনারেল হাসপাতালে সকল প্রকার সার্জারি অপারেশন (ওটি) বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।
জানা গেছে, জেনারেল হাসপাতালে সর্বমোট ১৮ জন চিকিৎসক কর্মরত থাকতেন। হাসপাতাল থেকে সর্বমোট ৬৫ জনের কাছ থেকে নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম পাঠানো হয়েছিলো। তার মধ্যে ১০জন চিকিৎসক, ৫০ জন নার্স এবং বাকি ৫ জন সাধারণ রোগী। সূত্রটি জানান, বৃহস্পতিবারই রাঙামাটি জেনারেল হাসপাতালের ডাক্তার-নার্সসহ সকল স্টাফদের কাছ থেকে শিগগিরই নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পাঠানোর ব্যবস্থা নেওয়ার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছ থেকে নির্দেশনা এসেছে।
হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর খান জানিয়েছেন, এভাবে যদি আমাদের চিকিৎসক ও নার্সসহ আয়াদের করোনা পজেটিভ আসে এবং তাদের সংস্পর্শে থাকাদের যদি আমরা কোয়ারেন্টাইন নিশ্চিত করি তাহলে হাসপাতাল চালানো কঠিন হয়ে পড়বে। তিনি জানান, আমাদের জরুরী বিভাগে চিকিৎসা সেবা চলমান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন