বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার খুরুস্কুলে চাঞ্চল্যকর কায়সার হত্যা মামলার ৪ আসামী গ্রেপ্তার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ১২:২৫ পিএম

কক্সবাজার শহর তলীর খুরুস্কুলে চাঞ্চল্যকর কায়সার হত্যা মামলার ৪ আসামিকে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।কয়েকদিন আগে ওই যুবক কায়সারকে কলাকেটে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মোহাঃ শাহজাহান কবির ও তারঁ সঙ্গীয় ফোর্স (রবিবার) ১৭ মে মধ্য রাত ১ টায় পিএমখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড থেকে ওই হত্যা মামলার ৪ জন আাসামীকে গ্রেফতার করেছেন।

আটক আসামীরা হলো পিএমখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের তোতখালী এলাকার সিকদার পাড়ার পইল্লাকাটা এলাকার আলী আকবরের ছেলে মোহাঃ ফারুক (২২)।

একই এলাকার আবুল কালামের ছেলে মুজিবুল করিম (২২)। লাল মোহাম্মদের ছেলে শাহজাহান (২৭) ও একই ইউনিয়নের ছনখোলা মধ্যম মাদলিয়া পাড়ার বার্মাইয়া আব্দুস সালামের ছেলে আব্দুল করিম ( ২৫)।

আসামী ৪ জনের মধ্যে ২ জন স্বেচ্ছায় আদালতে অপরাধ স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দিও দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আনছারুল হক সুজন বলেন, কায়সারকে জবাই করে হত্যার পর তার বাবা বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অধিকতর তদন্ত পূর্বক অভিযান চালিয়ে অবশেষে হত্যাকান্ডে প্রত্যক্ষ জড়িত চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের হত্যাকান্ডে ব্যবহ্নত ছোরাও উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মোহাঃ শাহজাহান কবির বলেন, হত্যার সাথে জড়িত ধৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন