শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে মিনিবাসের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের শ্বাসকান্দর এলাকায় শুক্রবার সকাল ৯টায় (২২ জুলাই) মিনিবাসের ধাক্কায় মোতালেব (৪২) নামে এক মাছ ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয়েছে। তার বাড়ি চিরিরবন্দর উপজেলার হাশিমপুর ফকিরপাড়া গ্রামে। ওই ব্যক্তি সকালে সৈয়দপুরের সন্নিকটে মাছ বিক্রি করে ওই পথে বাড়ি ফিরছিলেন। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী মিনিবাস বোতলাগাড়ি ইউনিয়নের শ্বাসকান্দর এলাকায় সাইকেল আরোহী মাছ ব্যবসায়ীকে ধাক্কা দেয়। ফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তার পিতার নাম মৃত শরাফত আলী। এ ঘটনায় কয়েকঘন্টা সড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে দিনাজপুরের ১০ মাইল হাইওয়ে পুলিশ লাশ ও দুর্ঘটনা কবলিত মিনিবাস উদ্ধার করে নিয়ে যায় এবং চালককে আটক করা হয়।
কালিয়াকৈরে আহত ২৫
কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরে একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যাত্রীবাহী বাসের কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে জনতা। শুক্রবার সকাল সাড়ে আটটার উপজেলার এপেক্স ফুট ওয়্যারের সমানে এ দুর্ঘটনা ঘটে।
কোনাবাড়ি (সালনা) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু দাউদ মিয়া জানান, গাজীপুর থেকে ছেড়ে আসা পলাশ পরিবহনের একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো জ-১১-০৪৬৭) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে এপেক্স ফুট ওয়্যারের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-৬৬৬৯) সাথে মুখোমুখি সংর্ঘষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন