ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রেল ইঞ্জিন থেকে তেল চুরি

চালকসহ গ্রেফতার ৩

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ১২:০১ এএম

দিনাজপুরের পার্বতীপুরে রেলওয়ের তেলবাহী লরি থামিয়ে রেল ইঞ্জিন থেকে তেল পাচারের সময় ২১০ লিটার ডিজেলসহ চালক মো. সেলিম (৪৫), সহকারী চালক উজ্জল হোসেন (৩০) ও তেল চোরাকারবারী হাসান আলীকে (৩০) আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)।

গত রোববার বিকেল সাড়ে ৫টার দিকে পার্বতীপুর রেল স্টেশনের দক্ষিণে হলদিবাড়ী রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় গতকাল সোমবার সকালে উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস হোসেন বাদী হয়ে তিন জনকে আসামী করে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (চৌকি) পার্বতীপুর কার্যালয়ে মামলা দায়ের করেছেন।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী পার্বতীপুর কার্যালয়ের প্রধান পরিদর্শক ইমদাদুল হক জানান, খুলনা থেকে তেল নিয়ে একটি লরি পার্বতীপুর আসছিল। লরিটি পার্বতীপুর রেল স্টেশনে প্রবেশের পূর্ব মুহূর্তে হলদিবাড়ী রেলগেট এলাকায় থামিয়ে মো. সেলিম ও এএলএম উজ্জল হোসেন ইঞ্জিন থেকে তেল পাচার শুরু করে। তেল পাচারের বিষয়টি জানতে পেরে রেলওয়ে নিরাপত্তা বাহিনী অভিযান চালিয়ে এলএম মো. সেলিম, এএলএম উজ্জল হোসেন ও তেল চোরাকারবারী হাসান আলীকে ২১০ লিটার ডিজেলসহ হাতেনাতে ধরে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কার্যালয়ে নিয়ে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন