বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহের এক তরুণী ৪৬ দিন ধরে নিখোঁজ!

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের জিনিয়া আক্তার জুই (১৮) নামে এক কলেজ ছাত্রী ৪৬ দিন ধরে নিখোঁজ রয়েছেন। যশোর মহিলা কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী জুই বিদ্যাধরপুর গ্রামের আজিজুর রহমানের মেয়ে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় বৃহস্পতিবার একটি জিডি করা হয়েছে। জিডির পর ঝিনাইদহ সদর থানা পুলিশের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়ে মেয়েটির সন্ধান চাওয়া হয়েছে। জিডি সুত্রে জানা গেছে, গত জুন মাসের ৫ তারিখে জিনিয়া আক্তার জুই ঝিনাইদহে তার এক বান্ধবির বাসায় আসার কথা বলে বাড়ি ছাড়ে।
এরপর ৪৪ দিন পার হলেও মেয়ের কোনো সন্ধান না পেয়ে বৃহস্পতিবার মেয়ের বাবা আজিজুর রহমান ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করেন। মেয়ের মা আঙ্গুরা খাতুন শুক্রবার জানান, জিডি করে আসার পর বৃহস্পতিবার বিকালে মেয়ে জুই তার খালা কোটচাঁদপুরের জালালপুর গ্রামের লিপি খাতুনের সাথে কথা বলে। খালার কাছে জুই বলেছে আগামী ৩০ জুলাই তার কলেজে পরীক্ষা রয়েছে। পরীক্ষা শেষে বাড়ি আসবে। তবে তার কথায় অসংলগ্নতা রয়েছে বলে মেয়ের মা দাবি করেন। নিখোঁজ হওয়ার ৩/৪ দিন আগে সর্বশেষ জুই তার বাবার সাথে কলা বলেছিলো। মেয়ের বাবা আজিজুর রহমান জানান, জুই বিভিন্ন স্থানে স্বজনদের কাছে ফোন করে কখনো গেড়ামারা আবার কখনো গেন্ডারিয়ায় আছে বলে দাবি করছে। জুই তার খালার কাছে এমনও দাবি করেছে সে যেখানে আছে, ঢাকা থেকে ২০ টাকা ভাড়া লাগে।
জুইয়ের মোবাইল ব্যবহার করে রফিক পরিচয়ে এক ছেলেও তাদের সাথে যোগাযোগ করছে বলে পরিবারটি দাবি করেন। সুত্রমতে কথিত রফিক সেনা বাহিনীতে চাকরী করে এমন পরিচয় দিয়ে প্রায় জুইকে উত্যক্ত করতো। কথিত ওই রফিকের কাছেই মেয়েটি থাকতে পারে বলে পরিবারের সন্দেহ। বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানা এসআই সাইফুল ইসলাম জানান, নিখোঁজ মেয়েটিকে উদ্ধারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। বার্তা পাঠিয়ে পুলিশের বিভিন্ন বিভাগকে অবগত করানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন