শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রেমের টানে কলকাতা থেকে পালিয়ে আসা কিশোরীকে বানারীপাড়ায় উদ্ধার

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : ভারতের চব্বিশ পরগনা থেকে একমাস আগে নিখোঁজ কিশোরী বৈশাখী কা-ারীকে (১৫) বরিশালের বানীরপাড়া উপজেলা থেকে উদ্ধার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। মানবাধিকার সংগঠন আইন ও সালিশ কেন্দ্রÑআসক’এর সহযোগীতায় বৈশাখীকে উদ্ধার করে।
বৈশাখী কা-ারী পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বসাক থানার জটিরামপুর গ্রামের তরুন কা-ারের মেয়ে এবং রাঙাবেলিয়া হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী। উদ্ধারের পর বৈশাখী জানিয়েছে, সে প্রেমের সম্পর্কের জের ধরে বাসার গৃহ-পরিচারক স্বপন মল্লিকের সঙ্গে স্বেচ্ছায় বানারীপাড়ায় চলে এসেছে।
র‌্যাব-৮এর লেফটেন্যান্ট রুহুল আমিন গতকাল বিকেলে সাংবাদিকদের জানান, ২২ জুন বৈশাখী স্কুলে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি। বৈশাখীর মা নিবেদিতা ঐ দিনই স্থানীয় থানায় একটি জিডি করেন। পরে জিডির কপিটি বাংলাদেশের ঢাকাস্থ ভারতীয় দূতাবাসে পাঠানো হয়। মানবাধিকার সংগঠন আসক’র সহযোগিতায় শুক্রবার তাকে বানীরপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মনিন্দ্র মল্লিকের বাড়ি থেকে উদ্ধার করে র‌্যাব-৮এর সদস্যরা।
রুহুল আমিন আরো জানান, বৈশাখী স্বীকার করেছে বানীরপাড়ার স্বপন মল্লিক কলকাতায় তাদের বাড়িতে রংয়ের কাজ করতো। এক পর্যায়ে স্বপনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। পরে সে স্বেচ্ছায় পালিয়ে স্বপনদের বাড়িতে এসে তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তবে অভিযানে স্বপন মল্লিককে আটক করা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন