বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

‘জঙ্গিবাদে মদদদাতাদের গ্রেফতারের দাবি’

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সাম্প্রতিক জঙ্গি-সন্ত্রাসী ঘটনাগুলোকে বিচ্ছিন্নভাবে না দেখে রাষ্ট্রীয় সর্বোচ্চ পর্যায়ের প্রশিক্ষিত বাহিনীর মাধ্যমে এর তদন্ত দাবি করেছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের নেতারা। গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে নেতৃবৃন্দ এ দাবি করেন।
মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, এদেশ থেকে চিরতরে জঙ্গি ও সন্ত্রাসবাদ নির্মূল করতে এর মদদদাতাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। তারা বলেন, যারা এদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না, দেশের গণতন্ত্র, উন্নয়ন ও অগ্রগতিতে বিশ্বাস করে না তারাই যুব সমাজকে বিভ্রান্ত করে এদেশে জঙ্গিবাদের চাষাবাদ করতে চাচ্ছে।
নেতৃবৃন্দ বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে ইতোমধ্যে জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত হয়েছে। মুক্তিযোদ্ধার সন্তানরা যুদ্ধাপরাধীদের দোসরদের এ অপচেষ্টা যেকোন মূল্যে প্রতিহত করবে। মুক্তিযোদ্ধার সন্তানরাই এদেশ থেকে জঙ্গি সন্ত্রাস নির্মূল করবে।
সংগঠনের সভাপতি মোহাম্মদ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীনের পরিচালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মিয়া, বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. ড. মমতাজ উদ্দিন মেহেদী, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. কাজী সাইফুদ্দিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন