শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু স্মৃতি সংসদের জাতীয় প্রতিনিধি সম্মেলনে বক্তারা

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দেশে জঙ্গি ও সন্ত্রাসী অপতৎপরতা বিএনপি-জামায়াত জোটের অপরাজনীতির ফসল
স্টাফ রিপোর্টার : ৭৫ পরবর্তী কালো অধ্যায় ও মিথ্যাচার জাতিকে দু’শিবিরে বিভক্ত করেছে। আলোচকগণ বলেন, সপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নৃশংসভাবে হত্যাকাইেমবর ১৯৭৫ পরবর্তী ২১ বছরের কালো অধ্যায় ও মিথ্যাচার জাতিকে সাম্প্রদায়িক ও অসাম্প্রদায়িক দু’শিবিরে বিভক্ত করে। গতকাল সিরডাপ মিলনায়তনে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের উদ্যোগে দেশের বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিনিধিদের অংশগ্রহণে জাতীয় সম্মেলন ২০১৬ অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সভাপতি ডা. বাদশা মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে সংগঠনের প্রধান উপদেষ্টা এবং ‘পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায়’ ও অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন কেন্দ্রীয় নেতা ডা. পঞ্চানন মহলী, ডা. মোস্তফা জামান, ডা. আ. রব, মো. রবিউল ইসলাম, জাহানুর হোসাইন সাগর ও বীর মুক্তিযোদ্ধা নূরুল আমিন।
আলোচকগণ বলেন, বলেন দেশে চলমান জঙ্গি ও সন্ত্রাসী অপৎতপরতা বিএনপি-জামায়াত জোটের অপরাজনীতির ফসল। বক্তাগণ এসব সব ষড়যন্ত্রকারীদের সামাজিক ও রাজনৈতিকভাবে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সমৃদ্ধশালী, উন্নত বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের প্রতি উদার্ত্ত আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন