শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জার্মানির শপিং সেন্টারে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সন্ত্রাসীরা মানবতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে -মুফতি ফয়জুল্লাহ
স্টাফ রিপোর্টার : জার্মানির দক্ষিণাঞ্চলীয় শহর মিউনিখের একটি শপিং সেন্টারে সন্ত্রাসী হামলায় হতাহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ। এক বিবৃতিতে তিনি বলেন, সন্ত্রাসীরা মানবতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। তারা একের পর এক বিভিন্ন দেশে হোটেল, রেস্তোরাঁ, বিমানবন্দর ও শপিংমলে হামলা চালিয়ে নিরপরাধ নারী-পুরুষ হত্যা করছে।
সম্প্রতি ফ্রান্সের ভয়াবহ হামলার পর গতকাল জার্মানির দক্ষিণাঞ্চলীয় শহর মিউনিখের শপিং সেন্টারে হামলা করে সন্ত্রাসীরা ইউরোপজুড়ে তাদের অস্তিত্বের জানান দিচ্ছে। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সঙ্গে হামলায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।
তিনি ইউরোপ নেতৃবৃন্দের উদ্দেশে বলেন, সন্ত্রাসীরা সন্ত্রাসীই। এদের কোনো ধর্ম নেই। সন্ত্রাসীরা মুসলিম নামধারী হলেও এসব হামলার সাথে শান্তির ধর্ম ইসলামের বিন্দুমাত্র সম্পর্ক নেই। কাজেই সন্ত্রাসের সাথে ইসলামকে গুলিয়ে ফেলার মানসিকতা পরিহার করে বিশ্ব নিরাপত্তা জোরদারে কাজ করুন। বন্ধুপ্রতিম দেশ হিসেবে বাংলাদেশ আপনাদের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন