বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

র‌্যাব-১২ অভিযান, টাঙ্গাইলে ৫৩ কেজি গাঁজা উদ্ধার

নিত্যনতুন কৌশলে মাদক পরিবহন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ৮:৫৪ পিএম

র‍্যাব-১২ টাঙ্গাইল ক্যাম্প এর হাতে আজ রোববার ৫৩ কেজি গাঁজা পাচার হওয়ার সময় আটক করা হয়েছে।

বক্স খাট চেনেন? কী রাখি সাধারণত বক্স খাটের বক্সে? গৃহস্থালী জিনিসপত্র সাধারণত রাখা হয় সেখানে। তবে, মাদক কারবারিদের চিন্তাভাবনা একটু ব্যতিক্রম। বক্স খাটের বক্সের ভেতর এবার পাওয়া গেল বড়সড় মাদকের চালান।

আজ (২৪ মে,২০২০) দুপুরবেলা। র‍্যাব-১২ এর নিকট গোপনে তথ্য আসে, একটা বড় মাদকের চালান আসছে ঢাকা থেকে টাঙ্গাইলের দিকে। র‌্যাব ১২ এর দ্রুত একটা অপারেশন টিম ছুটে গেল ঢাকা -টাঙ্গাইল মহাসড়কে। মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় বসানো হলো অস্থায়ী চেকপোস্ট। শুরু হলো তল্লাশী।

তল্লাশীর এক পর্যায়ে একটা মিনি পিকআপ আটক করা হলে আচরণ সন্দেহজনক লাগে ড্রাইভারের। শুরু হলো জিজ্ঞাসাবাদ। স্পষ্ট কিছু না বললেও বোঝা গেল তার গাড়িতে কিছু একটা আছে। অতীতেও এমন মিনি পিকআপ থেকে অনেক মাদক উদ্ধার করা হয়েছে। তাই গাড়ির যেসব জায়গাতে সাধারণত মাদক রাখা হয় সেগুলো তন্নতন্ন করে খুঁজতে শুরু করা হলো। কিন্তু না, কিছুই পাওয়া গেল না। গাড়িতে শুধু একটা খাট বহন করা হচ্ছিল যা আগেই নামানো হয়েছে। কিন্তু খালি খাটে মাদক থাকতে পারে কোথায়? সন্দেহ হলো, যখন দেখা গেল বক্স খাটের বক্সটা অর্থাৎ খোলটা পুরোপুরি সিল করা। কাটা হলো সেটা। একে একে বের করা হলো অনেকগুলো গাঁজার প্যাকেট। পরিমাপ করে পাওয়া গেল *৫৩ কেজি গাঁজা*।আটক করা হয়েছে একজনকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন