ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঈদের দিনে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেলো ৩ ছেলে

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১:৪৯ পিএম

জয়পুরহাটে ৮০ বছরের বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে রেখে যাওয়ায় তিন ছেলেকে আটক করেছে পুলিশ।

বৃদ্ধা মায়ের নাম ছিরাতুন্নেছা। তিনি জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী।

ঈদের দিনে রাস্তায় অচল প্রায় বৃদ্ধাকে আহাজারি করতে দেখে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করেন। পুলিশ অসহায় বৃদ্ধাকে উদ্ধার করে সোমবার (২৫ মে) রাতে জয়পুরহাট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে রেখে আসেন।

সোমবার রাতেই বৃদ্ধার পক্ষে তার নাত বৌ শিল্পী আক্তার বাদী হয়ে তার শ্বশুর ও চাচা শ্বশুরদের বিরুদ্ধে মামলা করলে বৃদ্ধার তিন ছেলেকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।ঐআটককৃতরা হলেন- একই এলাকার আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজাম্মেল হক।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান জানান, আটককৃতরা কৌশলে তাদের মায়ের নামের সব জমি লিখে নেন। এরপর থেকে ছেলেরা ৮০ বছরের ওই বৃদ্ধা মায়ের ভরণপোষণে অবহেলা, গালমন্দ, মানসিক নির্যাতনসহ তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকেন। এরই এক পর্যায়ে মায়ের ভরণপোষণ কোন ছেলেই আর গ্রহণ করবেন না বলে সোমবার সকালে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মা ছিরাতুন্নেছাকে ফেলে রেখে চলে যান তারা। পরে ৯৯৯ নাম্বারে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Amir Hossain ২৬ মে, ২০২০, ৭:৩৯ পিএম says : 0
They have become blind due to absence of Deen Islam containing ethics and morality in the consequence of which they shall have to face severe punishments in the world and Akherat and which have already been started by their arrest by the police.
Total Reply(0)
Md.Abu Saleh Mollik ২৮ মে, ২০২০, ৮:২৭ পিএম says : 0
Should be perfect punishment.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন