শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী শিরোইল পুলিশ ফাঁড়ির সকাল কার্যক্রম স্থগিত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ২:৫৬ পিএম

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা এলাকার শিরোইল পুলিশ ফাঁড়ির সকাল কার্যক্রম স্থগিত (লকডাউন) ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে এই ফাঁড়িতে কর্মরত ১৮ জনকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়। আজ মঙ্গলবার সকালে করোনা পরীক্ষার জন্য ইনচার্জের নমুনা সংগ্রহ করার পর ফাঁড়ির কার্যক্রম স্থগিদ ঘোষণা করা হয়েছে।
বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, গত ২৩ মে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন নামের একজন এসআইয়ের মৃত্যু হয়েছে। তার স্ত্রীর ছোট ভাই (শ্যালক) শিরোইল ফাঁড়ির ইনচার্জ। তিনি অসুস্থ্য ভগ্নিপতিককে দেখতে গিয়েছিলেন। এতে তিনিসহ ফাঁড়ির সদস্যদের মধ্যে কোরোনা সংক্রমিত হওয়ার সন্দেহে তাদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। একই সঙ্গে মঙ্গলবার ইনচার্জের নমুনা সংগ্রহ করা হয়।
ওসি নিবারণ বলেন, ইনচার্জের নমুনা পরীক্ষার ফলাফল আসা পর্যন্ত ফাঁড়ির সকল কার্যক্রম স্থাগিত (লকডাউন) ঘোষণা করা হয়েছে। আমরা এটিকে আপাতত ডিউটি বিরতি বলছি লকডাউন নয়। ফলাফল পজেটিভ আসলে লকডাউন ঘোষণা করে ফাঁড়ির অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে। তার আগ পর্যন্ত বোয়ালিয়া থানা পুলিশ ওই এলাকায় ডিউটি দিবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন