ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ডা. জাফরুল্লাহ চৌধুরীর খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ১০:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর খোঁজ-খবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বিষয়টি জাফরুল্লাহ চৌধুরী নিজেই নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেও খোঁজ-খবর নিয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আমার জন্য ব্যবস্থা করতে বলেছে। সবাই আমার খোঁজ-খবর নিচ্ছে। প্রধানমন্ত্রীও নিয়েছেন, সকল রাজনৈতিক দলই খোঁজ-খবর নিয়েছেন’।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আমার হাসপাতালে যাওয়ার দরকার নাই। তাই যাব না। আসলে আমার চিকিৎসা হলো আমাকে বাসায় থাকতে হবে। আমাকে হাসপাতালে ডায়ালাইসিস করতে হবে, আর এটা (বাসায় থেকে করোনার চিকিৎসা গ্রহণ) করতে হবে’।

গণস্বাস্থ্য কেন্দ্র সূত্র জানায়, ডা. জাফরুল্লাহ চৌধুরী শারীরিকভাবে সুস্থ আছেন। আজ তিনি তার নিয়মিত চিকিৎসার ধারাবাহিকতায় ডায়ালাইসিস নিয়েছেন এবং ডায়ালাইসিসের পর করোনা চিকিৎসার জন্য প্লাজমা থেরাপি নিয়েছেন। তিনি গত ছয় বছর যাবত প্রতি সপ্তাহে তিনবার ডায়ালাইসিস নিয়ে থাকেন।

উনার করোনা চিকিৎসার অংশ হিসেবে স্বেচ্ছায় প্লাজমা দাতা সংগ্রহ করে দেয় সন্ধানী কেন্দ্রীয় পরিষদ, সন্ধানী গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ইউনিট এবং ট্রান্সফিউসন মেডিসিন বিভাগ, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Jamal Ahmed ২৭ মে, ২০২০, ১০:৪৪ এএম says : 0
Thanks to PM
Total Reply(0)
Tareq Sabur ২৭ মে, ২০২০, ৩:১৩ পিএম says : 0
Dear PM, thanks for the formality you have maintained. Now, please do your duty by clearing the close file of CORONA diagnosing kit developed by Gonoshastho Kendro. We hope that you wont support the culprits who are trying to destroy the success of Gonoshatho Kendro.
Total Reply(0)
মোঃ আক্কাস আলী মোল্লা। ২৭ মে, ২০২০, ৪:২৯ পিএম says : 0
ধন্যবাদ প্রধান মন্ত্রীকে।ওনার মত গুনিজনকে সম্মান দেওয়ার জন্য।কিট এর ব্যপারে ব্যবস্থা নিলে দেশের গরিব জনগণ উপকৃত হতো।
Total Reply(0)
Amir Hossain ২৭ মে, ২০২০, ২:১২ পিএম says : 0
I thank PM and request him to expedite the process of the long awaited concerned Korona test kit,s approval.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন