শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রকে করোনার অপবাদ দেয়া নিয়ে দু’পক্ষে সংঘর্ষ আহত ৭

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৭:১৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার পশ্চিম ফুলঝুড়ি গ্রামে মঙ্গলবার বিকেলে এক স্কুল শিক্ষার্থীকে করোনায় আক্রান্তের মিথ্যা অপবাদ দেয়াকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। আহতরা হলো ফুলঝুড়ি গ্রামের ৮ম শ্রেণীর স্কুল ছাত্র রবিউল ইসলাম (১২), এসএসসি ফলপ্রার্থী আব্দুল্লাহ (১৭), চান মিয়ার পুত্র সিহাব (৩৫) ও অপরপক্ষের স্কুল ছাত্র হৃদয় (১৬), পান্না মিয়ার পুত্র রহমান (৩৫), হোসেন আলীর পুত্র রহিম (৩৫) ও বৃদ্ধ রিজিয়া বেগম (৭৫)। আহতদেও মধ্যে ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং ১ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, পশ্চিম ফুলঝুড়ি গ্রামের জয়নাল মিয়ার সাথে প্রতিবেশী মৃত চান মিয়া গংদের ১০ শতাংশ বসত ভিটার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষ হৃদয়, রাজা, রহমান ও রহিম এরা মিলে ঘটনার দিন বিকেলে স্কুল ছাত্র রবিউলকে করোনায় আক্রান্তের অপবাদ দিয়ে তাকে বাড়ী থেকে বের হতে নিষেধ করে। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
আহত স্কুল ছাত্র রবিউলের বৃদ্ধ নানী তহমিনা বেগম জানান, এসময় তার বসত ঘরে হামলা করে ভাংচুর ও লুটপাট করে প্রতিপক্ষরা। এসময় স্টীলের আলমিরা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, এ সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের লোক আহত হয়েছে। একটি মামলা এজাহার হিসেবে নেয়া হয়েছে। অপর পক্ষের মামলা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন