বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাংলাদেশ কোনো অপশক্তির কাছে মাথা নত করবে না : মোহাম্মদ নাসিম

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা  : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্দিষ্ট একটি লক্ষ্য অর্জনের জন্য আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের অগ্রযাত্রাকে চূড়ান্ত পর্যায়ে নিয়ে গেছেন। এ অবস্থায় কোনো অপশক্তির কাছে মাথা নত করা সম্ভব নয়। স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থেকে ওই সব অপশক্তিকে প্রতিরোধ করে আমরা সামনের দিকে এগিয়ে যাব।
শনিবার বেলা আড়াইটার দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, একটি অপশক্তি দেশকে অস্থিতিশীল করতে ধর্মের নামে মানুষ হত্যা করছে, ঈদের জামাতে যারা হামলা চালায় তারা মুসলমান হতে পারে না। জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে জঙ্গি-সন্ত্রাসবাদ প্রতিরোধ কমিটি গঠন করার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, শুধু কমিটি গঠন করলেই চলবে না এদের মাঠে থাকতে হবে।
সিরাজগঞ্জ জেলা প্রশাসক মো: বিল্লাল হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাবেক মন্ত্রী দিলীপ বড়–য়া, সিরাজগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন