শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় স্কুল শিক্ষকসহ ২ জনকে গলা কেটে ও কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গা উপজেলা শহরের ফার্মপাড়া ও হকপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকসহ দু’জনকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন, অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আবু বকর (৮০) ও আব্দুল হান্নান (৩৫)।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে চুয়াডাঙ্গা শহরের মৃত শামসুদ্দীনের ছেলে এবং গাইদঘাট প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আবু বকর নিজ বসতঘরের বারান্দায় ঘুমিয়ে ছিল। আনুমানিক রাত ২টার দিকে দুর্বৃত্তরা তাকে গলা কেটে আহত করে ফেলে রেখে যায়। তার গোঙানির শব্দ শুনে পাশের বাড়ি থেকে তার মেয়ে আয়শা বেগম তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ওলিউর রহমান নয়ন জানান, ক্ষতের চিহ্ন দেখে মনে হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে।
এর আগে, গত সোমবার দিবাগত রাত ১১ টার দিকে হকপাড়ার আবুল কাশেমের ছেলে আব্দুল হান্নানকে দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কুষ্টিয়া মিরপুর এলাকায় পৌঁছলে তার মৃত্যু হয়।
নিহত হান্নানের ভাড়াটিয়া ফেরদৌস আলী জানান, চুয়াডাঙ্গা শহরের জনৈক সুজন নামে একজন হান্নানকে সোমবার বিকেলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এরপর সে আর বাড়ি ফেরেনি।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, কি কারণে তাদেরকে হত্যা করা হয়েছে তা জানা যায় নি। ময়নাতদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন