শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনায় দমে না গিয়ে পূর্ণ উদ্যমে পুলিশ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১২:০২ এএম

আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি নির্যাতিত ও অসহায় মানুষের পাশে থেকে পুলিশ সদস্যরা করোনায় পরিচয় দিচ্ছেন মানবিক পুলিশের। পরিবার থেকে বিচ্ছিন্ন থেকে জনগণকে নিরাপদ রাখতে সম্ভাব্য সবকিছুই করছেন তারা। ফলে পুলিশ সদস্যদের করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যাও বাড়ছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে সাড়ে চার হাজারের অধিক পুলিশ সদস্য ও কর্মকর্তা। এ সময়ের মধ্যে মৃত্যুবরণ করেছেন ১৫ জন। আর এক হাজার ৫৬৩ জন করোনাকে জয় করেছেন।
এদের মধ্যে অনেকেই আবার যোগ দিয়েছেন কর্মস্থলে। মহামারির এই সঙ্কটময় মুহূর্তে দায়িত্ব পালন করতে গিয়ে ফ্রন্ট-ফাইটার বা সম্মুখ যোদ্ধা হিসেবে সাধারণ মানুষের কাছে খেতাব পেয়েছেন পুলিশের সদস্যরা। আর তাদের সহায়তায় এগিয়ে এসেছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা। এক কথায় করোনায় দমে না গিয়ে পূর্ণ উদ্যমে কাজ করছেন পুলিশ সদস্যরা।
রাজধানীর বনশ্রী এলাকায় বাসিন্দা ব্যবসায়ী আকবর হোসেন বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার পর প্রথম দিকে পুলিশ কিছুটা আগের মতো আচরণ করলেও পরবর্তীতে তাদের মানবিক আচরন স্পস্ট হয়ে উঠে। রাজধানীসহ সারাদেশে অসহায় মানুষের কাছে খাবার পৌঁছে দেয়া, অসুস্থ রোগীকে হাসপাতালে ভর্তি করা, করোনায় নিহতের লাশ দাফনসহ পুলিশের মানবিক আচরনের প্রশংসা এখন মানুষের মুখে মুখে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন